দেখে নিন অভিনেতা যীশু সেনগুপ্তের স্ত্রীকে! রূপে হার মানবেন যে কোন নায়িকা কে! রইল ভিডিও সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- এতদিন ধরে অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর পাওয়া গেল শুধুমাত্র একটি পোষ্টের মাধ্যমে । বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেতা হলেন যীশু সেনগুপ্ত । মূলত ছোট পর্দা দিয়ে তার অভিনয় জগত শুরু হয়েছিল মহাপ্রভু শ্রী কৃষ্ণের চরিত্র অভিনয় দর্শকদের মন জয় করেছিল । তাই তো বড় পর্দার তিনি পাড়ি দিতে পেরেছেন । শ্রীজিৎ মুখার্জী থেকে শুরু করে ঋতুপর্ণ ঘোষ এমন কোন পরিচালক নেই যাদের সাথে তিনি কাজ করেননি ।

শুধুমাত্র অভিনয় জগতে নয় তার পাশাপাশি তার আরো অনেক গুণ রয়েছে । যেমন ধরুন বিভিন্ন রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্ব আসে তার ওপর । ভালো ড্রাম বাজান তিনি । তিনি দীর্ঘকাল ধরে সারেগামাপাতে থাকাকালীন আয়ত্ত করে ফেলেছেন এই ড্রাম বাজানো । তার পাশাপাশি তিনি একজন অত্যন্ত সুদক্ষ স্বামী এবং বাবা । কারণ তার স্ত্রী নীলাঞ্জন এবং তার দুই সন্তান সারা এবং যারা কোন দিন তার বাবাকে নিয়ে কোনো রকম কোনো অভিযোগ করেননি ।

তবে এবার প্রকাশ্যে উঠে গেল তার স্ত্রী অর্থাৎ যীশু সেনগুপ্ত স্ত্রী নীলাঞ্জন এর বিস্তারিত তথ্য । অভিনয় জগতে থাকাকালীন তাদের পরিচয় হয়েছে এবং বেশ কিছু দিন ধরে প্রেম করার পর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এমনকি নিজের মেয়ে এবং স্ত্রীর সাথে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা । নীলাঞ্জনার সাথে তিনি অপরাজিত নামক একটি ধারাবাহিকে কাজ করেছেন । তার পাশাপাশি তার বড় মেয়ে সারা ইতিমধ্যে বাংলায় এক দুর্ধর্ষ ছবি উপহার দিয়েছে দর্শকদের কে ।

যীশু সেনগুপ্ত ইন্ডাস্ট্রিতে কাজ করতে করতেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা ভৌমিক এর মেয়ে নীলাঞ্জনার সঙ্গে। বেশ কিছুদিন সম্পর্কে জড়িয়ে থাকার পর ২০০৪ সালে এই জুটি জোট বেঁধেছিল। তবে তিনি ইন্ডাস্ট্রি থেকে সাময়িক বিরতি নিলেও ইন্ডাস্ট্রিতে কিন্তু পা রেখেছে তার এবং যীশুর বড় মেয়ে সারা। ।তার স্ত্রী নীলাঞ্জনার রূপের মাধুর্য্য দেখে কুপোকাত এই প্রজন্মের বহু মানুষ। এমনকি । এই বয়সে টেক্কা দিতে পারে বহু অভিনেত্রীকে । এমনটা মনে করে অনেকে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button