ডান্স বাংলা ডান্সের মঞ্চে অসাধারণ নাচে সকলকে মুগ্ধ করলেন নাচের বাদশা গোবিন্দা! তুমুুল ভাইরাল ভিডিও ।

নিজস্ব প্রতিবেদন :- আবার একই রকম ভাবে মানুষ ফিরে পেল তাদের নাচের বাদশাকে । একদমই ঠিক শুনেছেন ।গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে যিনি বহু যুগ ধরে নাচের বাদশা নামে পরিচিত তিনি হলেন অভিনেতা গোবিন্দ । সেই সময়ে তার নাচের জন্য জনপ্রিয়তা লাভ করেছিল একাধিক ছবি । দিকে দিকে ছড়িয়ে পড়েছিল গোবিন্দার নাচ । তার নাচ কে অনুসরণ করে অনেক তরুণ যুবক বলিউডের অভিনেতা নায়ক হবার স্বপ্ন দেখতেন ।

কিন্তু কোথাও যেন সময়ের সাথে সাথে গোবিন্দা সরে আসে অভিনয় জগৎ থেকে । তার পাশাপাশি মানুষের কাছ থেকে বন্ধ হয়ে যায় তার নাচের সেই দৃশ্য। তবে পুনরায় আর একবার আগের গোবিন্দা কে ফিরে পেলেন তার অনুরাগীরা । একদমই ঠিক শুনেছেন কারণ আমরা জানি এখন জি বাংলায় অনুষ্ঠিত হওয়া ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে বলিউডের বিখ্যাত অভিনেতা ও গোবিন্দা কে ।

তার সাথে সাথে বিচারকের আসন এ রয়েছে টলিউডের বিখ্যাত অভিনেতা জিৎ এবং অভিনেত্রী শুভশ্রী । সঞ্চালনার দায়িত্বে রয়েছে বিক্রম চট্টোপাধ্যায় এবং অঙ্কুশ হাজরার ওপর । কিন্তু এসবের মাঝে হঠাৎ করে গোবিন্দা হয়ে উঠলেন সকলের নয়নের মনি শুধুমাত্র নাচের মাধ্যমে । সম্প্রতি গোবিন্দা র একটি নাচের ভিডিও ভাইরাল হয় গানের তালে কোমর দুলিয়ে নাচ করতে দেখা যাচ্ছিল গোবিন্দা কে। এত বছর পরেও অসাধারণ ভাবে নাচ করছিলেন তিনি।

সকলে যেন টিভির পর্দাতে সেই পুরনো গোবিন্দা কে দেখতে পাচ্ছিল। নেটদুনিয়ায় গোবিন্দার নাচের এই ভিডিও বেশ ভাইরাল হয়। দর্শকেরা প্রত্যেকে বেশ পছন্দ করছিল গোবিন্দার নাচ। তবে এই নাচের মধ্যেই শুরু হয়েছে বিতর্ক । অঙ্কুশের ইয়ার্কি ঠাট্টা এবং শুভশ্রীর নেটিজেনরা মোটেও ভালো চোখে দেখছে না ।যদিও প্রতিনিয়ত শুভশ্রীর ছবির কমেন্ট বক্সে কু-রুচিকর ম-ন্তব্য তে ভরে যাচ্ছে । এবার সেই শুভশ্রীর হো হো করে চিল্লানো কে নিন্দা করেছেন নেটিজেনরা । কেউ কেউ আবার বলেছেন এই ধরনের অসভ্যতামি বন্ধ করা হোক ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button