তুমুল ভাইরাল তামিল গানে দুর্দান্ত নাচলেন অভিনেত্রী শ্রুতি দাস! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এতদিন ধরে কু-রুচিকর ম-ন্তব্য ভরে গিয়েছিল তার সোশ্যাল মিডিয়ার টাইমলাইন । একাধিক নেটিজেনের কুরুচিকর মন্তব্যের ইতিমধ্য অতিষ্ঠ হয়ে উঠেছিল অভিনেত্রী শ্রুতি দাস । তবে এবার কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন তিনি । মাঝে মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন তার অনুরাগীদের উদ্দেশ্যে । কেউ কেউ সেই সমস্ত ভিডিও এবং ছবি কে পছন্দ করলেও অনেকে কু-রুচিকর ম-ন্তব্য করেন ।

তবে অভিনেত্রী শ্রুতি দাস এ বিষয়ে পু-লিশের দ্বা-রস্থ হয়েছেন এবং সা-ইবারক্রা-ইমের অ-পরাধে পু-লিশের কাছে অভিযোগ করেছেন সেই সমস্ত নেটিজেনদের বি-রুদ্ধে । তারপর থেকে কোথাও যেন কমেছে এই মন্তব্যের প্রবণতা । অভিনেত্রী শ্রুতি দাস কে প্রথম বারের মতন দেখা গিয়েছিল ত্রিনয়নী ধারাবাহিকের নয়নের চরিত্রে । সম্প্রতি তাকে দেখা যাচ্ছে দেশের মাটি ধারাবাহিকে নোয়া চরিত্রে অভিনয় করতেন ।

গায়ের রং শ্যাম বর্ণ হওয়ার জন্য একাধিকবার কু-রুচিকর ম-ন্তব্যের শি-কার হতে হয়েছে অভিনেত্রীকে কিন্তু তিনি নিজেকে সুন্দর এবং আকর্ষণীয় করে তোলার জন্য নানান ধরনের ভিডিও এবং ছবি শেয়ার করে থাকেন প্রতিনিয়ত কখনো আবার নিজের পরিবারের সাথে বা প্রেমিকার সাথে বাইরে কোথাও ঘুরতে গেলে তার সেই ছবিগুলো তুলে ধরেন তিনি অনুরাগীদের উদ্দেশ্যে ।

কিন্তু সেখানেও লক্ষ্য করা যায় কু-রুচিকর মন্তব্যের সংখ্যা তবে এবার অন্য মাত্রায় দেখা গেল অভিনেত্রীকে । সম্প্রতি একটি তেলেগু ভাষা গানের সাথে নাচ করলেন অভিনেত্রী শ্রুতি দাস । না বাইরে কোথাও নয় বরং চার দেওয়ালের মধ্যে নিজেকে আ-বদ্ধ করে ফেলেছেন তিনি । এবং বাড়ির মধ্যেই সেই নাচকে তিনি সম্পন্ন করেছেন । পরনে ছিল সাদা রঙের একটি টপ এবং কাল রংএর পালাজো ।

খোলা চুলে রীতিমতো আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন তিনি ওই নাচের মাধ্যমে যার ফলে নেটিজেনদের একাংশ রীতিমতো চুপ হয়ে গেছে তার এই সক্রিয়তা দেখে । কোন কিছুতেই শ্রুতি দাস কে দমিয়ে রাখা যাচ্ছে না ভেবে অবাক নেটিজেনরা । অর্থাৎ কোন মন্তব্য তাকে ভে-ঙ্গে ফেলছে না মা-নসিকভাবে এমনটা বললে খুব একটা ভুল হবেনা । ইতিমধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিও নেট দুনিয়াতে । ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে অনেক মন্তব্য ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button