অভিনেত্রীর গ’র্ভে ছেলে না মেয়ে, দিন এগোতেই মুখ খুললেন অভিনেত্রী নুসরত, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত জ-ল্পনা বাড়ছে নুসরাত জাহান এর ঘটনাতে । এখন সে আলোচনার কেন্দ্রবিন্দু এমনটা আপনারা সকলে বলতেই পারেন । বাংলার অভিনয় জগতে তাঁর অবদান রয়েছে অনেকখানি । তার পাশাপাশি রাজনৈতিক জগতে ব্যা-পক পরিমাণে রয়েছে দা-পট । কারণ ২০১৯ এর লোকসভা ভোটে মানুষ তাকে সাংসদ রূপে পরিণত করেছে । এবং এই বাংলার প্রথম মহিলা সাংসদ হিসেবে পরিণত হয়েছেন তিনি। তবে সম্প্রতি তার ব্যক্তিগত জীবনের সমস্যা নিয়ে উঠে এসেছে খবরের শিরোনামে ।

একের পর এক ঘটনা প্রকাশ্যে উঠে আসার পর দ-খল ক-রছে সেগুলো খবরের শিরোনাম । এর আরও একবার বি-স্ফোরক ম-ন্তব্য করলেন নুসরাত জাহান। আমরা দেখেছিলাম যে নুসরাত জাহানের অ-ন্তঃস-ত্বা হবার ঘটনাটি প্রকাশ্যে উঠে আসার পর থেকে শুরু হয়েছিল বি-তর্ক এবং জ-ল্পনা । নিখিল জৈন যিনি নুসরাত জাহানের স্বামী তিনি স্পষ্ট ভাবে সংবাদমাধ্যমকে জানিয়ে দিয়েছিলেন যে এই সন্তানের বাবা অন্তত তিনি নন । তার পাশাপাশি সাধারণ মানুষের মনে প্রশ্ন উঠতে থাকে তাহলে সন্তান মা-বাবাকে । সে অর্থে আঙ্গুল উঠেছিল অভিনেতা যশ দাশগুপ্তের প্রতি ।

কারণ দীর্ঘ ছয় মাস ধরে নুসরাত জাহান নিজের ফ্ল্যাটে যশ দাশগুপ্ত সাথে থাকত । কিন্তু যশ সংবাদমাধ্যম কে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন যে এই সন্তানের বাবা তিনি নন । যার ফলে প্রতিনিয়ত বেড়েছিল সেই ঘটনার বিতর্ক। তবে নুসরাত জাহানের সম্প্রতি পোস্ট করা কিছু ছবি এবং তার ক্যাপশন বিভিন্ন বিভিন্ন রকম ইঙ্গিত প্রদান করছে । সম্প্রতি নুসরাত জাহান বেশ কয়েকটি ছবিতে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এবং গুরু গৌড় গোপাল দাসের কিছু উক্তি সেখানে তুলে ধরেছেন সেখানে তিনি লিখেছেন যে ‘মনের ভিতরে কারও প্রতি নেতিবাচক চিন্তা থেকে থাকলে সেগুলো মুক্ত করে দাও। কারণ এটা নয় যে তাঁরা এটার যোগ্য,

কারণ হল তোমার শান্তি প্রয়োজন’। আবার কখনও নুসরত রুহি জাহান ক্যাপশনে লিখছেন, “নিজেকে ভাল রাখার শক্তি তোমার কাছেই রয়েছে”। যদিও সংবাদমাধ্যমের যাবতীয় প্রশ্নের উত্তরে একেবারে চুপ তিনি। তবে ঘটনার জ-ল্পনা আরো মাত্রা ছাড়িয়ে যায় সম্প্রতি করা একটি পোষ্টের মাধ্যমে । ।আমাদের দেশে গ-র্ভে থাকা সন্তান ছেলে না মেয়ে সেটি জানা আইনত অপরাধ । যদিও কিছু কিছু দেশে এইট এর বৈধতা রয়েছে । গোলাপি রং প্রকাশ করে কন্যাসন্তানের এবং আকাশী রং প্রকাশ করে পুত্রসন্তানের ।

কিন্তু সম্প্রতি নুসরাত জাহানকে দেখা যাচ্ছে একটি কেক কাটতে যেখানে দুটি রং এর মিশ্রণ রয়েছে ।এবং এর মধ্যে লেখা রয়েছে ছেলে নাকি মেয়ে । যদিও তিনি একটি উপহার হিসেবে পেয়েছেন এবং তাকে উপহার দিয়েছে সে তার নামও তিনি উল্লেখ করেছেন । প্রকাশ্যে তারিয়ে তারিয়ে মাতৃত্বের স্বাদ উপভোগ করছে নুসরাত জাহান তেমনটা বলা যেতে পারে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button