বাচ্চা না হলে সাধুবাবা সুন্দরী মেয়েদের সাথে যা করলে বাচ্চা আসে দুমাসের মধ্যে, রইল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ধরুন যদি সে বিশ্বাস এবং ধর্মের নামে কখনো কারো সাথে অ-শ্লীল আ-চরণ করা হয় তাহলে সেটি কেমন দেখায় সভ্য সমাজের কাছে । ঠিক সেরকমই বেশ কয়েকটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখানো হচ্ছে যে এক সাধুবাবার বা পির সমস্যা সমাধানের নাম করে নারী দেরকে কিভাবে মা-নসিক এবং শা-রীরিক অ-ত্যাচার ক-রছে । এ কথা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমান সময়ে আমরা সত্যিই অসহায় হয়ে পড়ে অ-সুখের কাছে ।

তার থেকেও বেশি অ-সহায় হয়ে পড়ি কু-সংস্কার এর কাছে । কারণ এই উন্নত সমাজ সভ্যতা দাঁড়িয়ে এখন অব্দি আমরা বিশ্বাস করি কু-সংস্কা-রকে । কু-সংস্কা-রের অ-ন্ধকারে নি-মজ্জিত থাকি আমরা । যার ফলে কোন অ-সুখ-বি-সুখ রো-গ হলে বা জীবনে কোনো স-মস্যা দেখা দিলে আমরা চি-কিৎসকের পরামর্শ না নিয়ে পরামর্শ নিয়ে থাকি কোনো ভন্ড পীর বাবার । আর তারা সেইসময়ের সুযোগের সদ্ব্যবহার করেন এবং বিশেষ করে নারীদের ক্ষেত্রে এই সদ্ব্যবহার এর চিত্রটা বেশি মাত্রায় প্রকাশিত হয় যেমনটা দেখা গেল ইউটিউবে সম্প্রতি ।

সেই ভিডিওটি দেখলে আপনি যে বুঝতে পারবেন যে কিভাবে সেই ভন্ড পীর বাবা একটি যুবতী মেয়েকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে রয়েছে এবং নিজের বি-ছানা মধ্যে জো-র করে শু-য়িয়ে রে-খেছেন । তার পাশাপাশি শরীরের যাবতীয় গো-পন অঙ্গে হাত দিচ্ছে এই ভন্ড পীর বাবা । এই ধরনের ঘটনা প্রকাশ্যে আসায় চা-ঞ্চল্য ছ-ড়িয়েছে গোটা নেট দুনিয়াতে । তার পাশাপাশি বি-শ্বাস ভে-ঙ্গেছে অনেকের ।

এই ভিডিও প্রমাণ করে যে আমাদের আশেপাশে এমন অনেক কু-রুচিকর মানসিকতা সম্পন্ন মানুষ রয়েছে যারা শুধুমাত্র ধর্ম এবং বি-শ্বাস কে ভা-ঙ্গিয়ে নারীদের প্রতি অ-শ্লীল আ-চরণ করে এবং প্রতিনিয়ত মানুষকে ঠ-কিয়ে চলে । এই সমস্ত মানুষগু-লি কাছে কখনোই আপনি আপনার স-মস্যার কথা বলতে যাবেন না । দরকার হলে পু-লিশের দ্বা-রস্থ হয়ে এই সমস্ত মানুষ গুলো কে ধরিয়ে দিতে পারেন ।এবং সমাজকে কু-সং-স্কারমুক্ত করতে পারেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button