পরনে লাল শাড়ি, সেটের ভিতরেই ‘ও পানি পানি’ জনপ্রিয় গানে তুমুল নাচ শ্রুতি দাসের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রুতি দাস যাকে প্রথমবারের মতন দেখা গিয়েছিল ত্রিনয়নী ধারাবাহিকের নয়ন এর চরিত্রে অভিনয় করতে। তবে সম্প্রতি দেশের মাটি ধারাবাহিকে অভিনয় করছেন । কিন্তু গায়ের রং শ্যাম বর্ণ বা কালো হওয়ার দরুন তাকে বিভিন্ন সময় বিভিন্ন নেটিজেন এর কাছ থেকে ক-টুক্তি শি-কার হতে হয় । এই ঘটনা তার কাছে কোনো নতুন বিষয় নয় কিন্তু প্রতিনিয়ত বেড়েই চলেছে কটূক্তির শিকারের প্রবণতা ।

তাই এবার তিনি পুলিশের দ্বারস্থ হয়েছেন এবং সাইবারক্রাইম একটি অভিযোগ করেছেন সেই নেটিজেনদের বি-রুদ্ধে । আ-পত্তিকর মন্তব্য একটি অপরাধ সাইবারক্রাইম এবং পু-লিশ এই অ-ভিযোগকে সক্রিয় হয়েছেন এমন টা জানা যাচ্ছে স্মৃতি দাস এর তরফ থেকে। কিন্তু শ্রুতি দাস মনের দিক থেকে অত্যন্ত ভালো একজন অভিনেত্রী । সবার সাথে সমান ভাবে মিশে যেতে পারেন । তার পাশাপাশি যেকোনো চরিত্রকে স্বাবলম্বী ভাবে ফুটিয়ে তুলতে একাই যথেষ্ট তিনি ।

গায়ের রং শ্যাম বর্ণ হওয়ার পাশাপাশি তাকে অভিনয়জগতে না নিয়ে আসার জন্য অনেকে অনেক ধরনের মন্তব্য করেছেন তবে সেই সমস্ত মন্তব্য কে পিছনে ফেলে রেখেছেন তিনি এবং এগিয়ে গেছেন নিজের লক্ষ্যের প্রতি । তাইতো খুব অল্প সময়ে মিলেছে জনপ্রিয়তার । যে সমস্ত ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন যে সমস্ত ধারাবাহিক টিআরপি এর নিরিখে প্রথম স্থানে অবস্থান করেছে প্রতি সপ্তাহে। তবে সম্প্রতি শ্রুতি দাস কে দেখা গেল জনপ্রিয় হিন্দি গান পানি পানি গানের সাথে নাচতে।

তার সাথে ছিল তার এক সহ-অভিনেত্রী মূলত মেকআপ রুমের মধ্যে যারা এই দৃশ্যটি ক্যামেরাব-ন্দি করেছেন। এবং শেয়ার করছি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আমরা জানি যে শ্রুতি দাস অত্যন্ত বেশি সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকার অন্যতম প্রধান মূল কারণ হচ্ছে তার অনুরাগীদের সাথে যোগাযোগ স্থাপন রাখা। তাদের সাথে সম্পর্ক রাখা । কিন্তু কখনো কখনো তার জন্য শুনতে হয় বিভিন্ন ধরনের কু-রুচিকর ম-ন্তব্য তবে তার সেই শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যে দেখে ফেলেছে অনেক এসেছে প্রচুর মন্তব্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button