মা শুভশ্রীর সঙ্গে বিকেলে পার্কে ঘুরতে গিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে নাচলেন ছেলে ইউভান, দেখে অবাক শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার নিজের আবাসনের বাগানে একা দাঁড়িয়ে নাচতে দেখা গেল ছোট্ট ছেলে ইউহান চক্রবর্তীকে । আমরা জানি যে রাজ এবং শুভশ্রীর জনপ্রিয়তা সাথে সাথে তার ছেলের জনপ্রিয়তাও এই মুহূর্তে তুঙ্গে । বলাবাহুল্য বাংলা ইন্ডাস্ট্রিতে মধ্যে সবথেকে জনপ্রিয় বাচ্চার মধ্যে সে একজন । তার নাম এ একটি ফ্যান পেজ খোলা হয়ে গেছে । সেখান থেকে প্রতিনিয়ত তুলে ধরা এমন কিছু ধরনের ভিডিও বা ছবি দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় থাকে তার অনুরাগীরা।

মূলত চ্যালেঞ্জ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে শুভশ্রী গাঙ্গুলীর । কিন্তু এই যাত্রাপথ তার পক্ষে মোটেও সহজ ছিল না । বর্ধমান থেকে কোন অচেনা অজানা শহরে একা পাড়ি দিয়েছিলেন শুধুমাত্র স্বপ্নপূরণে তাগিদে । তিনি তার নিজের লক্ষ্যে স্থির ছিলেন । তাই সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে নিজের স্বপ্নকে পূরণ করতে পেরেছিলেন এবং হয়ে উঠেছেন এই বাংলার একজন জনপ্রিয় অভিনেত্রী।

গত তিন বছর আগে তিনি বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তী কে । আর আমরা জানি যে এই বাংলার অভিনয়জগতে রাজ চক্রবর্তীর অবদান কতখানি । নতুন প্রতিভাকে সামনের সারিতে তুলে আনার জন্য একমাত্র উপায় রাজ চক্রবর্তী । তার পাশাপাশি রাজ চক্রবর্তী মানে নতুন ধরনের সিনেমা উপহার পাওয়া । তাই সব মিলিয়ে দুজনের জুটি একদম জমে ক্ষীর । তাইতো জনপ্রিয়তার নিরিখে পৌঁছাতে শুরু করে এই দুই তারকা।

তিন বছর আগে বিবাহ সম্পন্ন হলেও গত বছরই পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী গাঙ্গুলী । আর তারপর থেকেই বাড়তে থাকে তার জনপ্রিয়তা । নানান ধরনের খুনসুটির ভিডিও হাসি মজার ভিডিও তিনি শেয়ার করেন তার অনুরাগীদের সাথে । সম্প্রতি আরও একটি ভিডিও শেয়ার করলেন যেখানে দেখা যাচ্ছে নিজের বাসস্থানের নিচে থাকার বাগানের মধ্যে দাঁড়িয়ে হাত নাড়ছে তার ছোট ছেলে । সাথে রয়েছে মুখে মিষ্টি হাসি । সেই মুহূর্তকে ক্যামেরাব-ন্দি করা পর শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button