শুভশ্রীর এমন হ’ট লুক দেখে অবাক নেটিজেনরা, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এভাবেও ফিরে আসা যায় সেটা প্রথমবারের জন্য প্রমাণ করলেন শুভশ্রী গাঙ্গুলী । শরীরে অতিরিক্ত পরিমাণে মেদ জমে যাওয়ার পর থেকে তাকে বিভিন্ন ধরনের ক-টাক্ষের শি-কার হতে হয় । কিন্তু তিনি সেই অবস্থা থেকে আবার পুরনো অবস্থায় ফিরে এসেছেন শুধুমাত্র নিজের পরিশ্রমের মাধ্যমে । এবার শুভশ্রীর নিজের হ-টনেস মুগ্ধ করলেন জিনতাদের। সন্তান জন্ম দেবার পর থেকে শরীরে বিপুল পরিমাণে মেদ জমে গিয়েছিল শুভশ্রী গাঙ্গুলী ।

যার ফলে একাধিক ক-টাক্ষের শি-কার হতে হচ্ছে প্রতিনিয়ত তাকে। অপরদিকে তার পোস্ট করা বিভিন্ন ছবিতে দর্শকদের কু-রুচিকর মন্তব্য সংখ্যাঃ প্রতিনিয়ত বাড়তেই থাকছিল । বাংলার অভিনয় জগতের শুভশ্রী গাঙ্গুলীর মতন জনপ্রিয় অভিনেত্রী খুব কম দেখা গেছে। খুব অল্প সময়ের মধ্যে তিনি জনপ্রিয়তার নিরিখে তুললে পৌঁছেছিলেন । তার কাছেই যাত্রাপথ মোটেও সহজ সহজ ছিল না । কারণ শুধু বর্ধমান থেকে কলকাতা পাড়ি দিয়েছিল শুধুমাত্র স্বপ্নপূরণে তাগিদে অচেনা অজানা শহরে স্বপ্নপূরণ তার পক্ষে মোটেও সহজ ছিল না ।

যদিও তিনি তার লক্ষ্যে স্থির ছিলেন । অবশেষে তিনি তার স্বপ্নকে পূরণ করতে পেরেছেন। তাই তো এই বাংলার মানুষেরা পেয়েছে শুভশ্রী গাঙ্গুলীর মতন একজন হাসিখুশি মিষ্টি অভিনেত্রী কে । তবে এবার তার দর্শকদেরকে চমক দিলেন শুভশ্রী গাঙ্গুলী নিজেই । সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি তাঁর নিজের ফ্ল্যাট থেকে সাদা রঙের একটি লং শার্ট এবং হলুদ রঙের একটি হ-ট প্যা-ন্ট পড়ে রাজারহাট স্টুডিওর উদ্দেশ্যে এবং যখন তিনি রাজারহাট স্টুডিওতে পৌছলেন তখন গাড়ি থেকে নামল অন্য এক শুভশ্রী ।

নেভি ব্লু কালারের একটি অভিনব পোশাক পরা অবস্থায় দেখা গেলো তাকে যা পরে দেখতে অত্যন্ত সুন্দর লাগছিল তাকে এবং তার এইরূপ থেকে রীতিমত অবাক তার মানুষেরা । আমরা জানি যে মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে তাই সেদিন শু-টিং সেটে উপস্থিত থাকার জন্য তিনি সেখানে পাড়ি দিয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button