‘আমার এই বাজে স্বভাব কোনদিনও যাবে না’: কেনো একথা বললেন কাঞ্চনের বান্ধবী শ্রীময়ী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন আগে অভিনেত্রী একজন সাধারন অভিনেত্রী হিসেবে পরিচিতি পেলেও কয়েকদিনের মধ্যে পাল্টে গেল তাঁর জীবনের সমস্ত চিত্রটি । একদমই ঠিক শুনেছেন কারণ এই মুহূর্তে অভিনেত্রী চর্চার মূল কেন্দ্রবিন্দু । একাধিক অভিযোগ উঠে এসেছে তার নামে । তার পাশাপাশি অবৈধভাবে পরকীয়া প্রেমের সাথে যুক্ত থাকার জন্য কা-দা ছো-ড়াছু-ড়ি শুরু হয়েছে গোটা সোশাল মিডিয়া জুড়ে । ইতিমধ্যে আপনারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন যে আমি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের কথা বলতে চলেছি।

কৃষ্ণকলি ধারাবাহিকের পর কে আপন কে পর ইত্যাদি ধারাবাহিকে যথেষ্ট স্বাবলম্বী চরিত্রে অভিনয় করেছেন শ্রীময়ী । কিন্তু হঠাৎ করেই কাঞ্চন মল্লিকের স্ত্রীর পিংকি ব্যানার্জি অ-ভিযোগ ক-রেন যে কাঞ্চন মল্লিকের সাথে নাকি অ-বৈধ স-ম্পর্ক রয়েছে তারপর জ-ল্পনা তু-ঙ্গে পৌঁছে যায়। আলোচনার মূল কেন্দ্রবিন্দু হয়ে যায় এই ত্রিকোণ প্রেম । তবে বারবার বলেছেন যে এই সম্পর্ক সম্পূর্ণ মিথ্যে । তিনি কাঞ্চন মল্লিকের দাদার চোখেই দেখেন ।

তার পাশাপাশি তিনি বলেছেন যে এতটা দুর্দশা আসেনি যে কারো সংসার ভেঙে নিজের প্রেমে লিপ্ত থাকবেন । তার পরিবারের কোনো ব্যাকবোন নেই অভিনয় জগতে । তিনি একমাত্র তাই দয়া করে এই ধরনের গু-জব রটাবেন না ।এটা আমার অভিনয় জগতে ক্ষ-তি হতে পারে ।।মাঝেমধ্যে এমন ধরনের লম্বা-চওড়া পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে তবে এবার যদি দেখা গেল তা বাড়িয়ে জল্পনাকে আরো একবার।

সম্প্রতি অভিনেত্রী একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে সাদা এবং লাল শাড়ি পড়ে এক গা সিন্দুর মেয়েকে পিছন ফিরে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী । যেটি ভিডিও আকার দিয়েছেন তিনি এবং সেই ভিডিওতে ব্যাকগ্রাউন্ডে চলছে আমার এই বাজে স্বভাব যাবে না । অর্থাৎ পৃথ্বীরাজ এর সেই বিখ্যাত গানটি কে বেছে নিয়েছেন অভিনেত্রী । কিন্তু কেন তিনি এই ধরনের কথা বললেন তা ভেবে কূলকিনারা পাচ্ছি না তার অনুরাগ । তার পাশাপাশি এর পেছনে কী কারণ রয়েছ সে বিষয়ে প্রশ্ন করছে অনুরাগীরা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button