ঠোঁটে এখন শুধুই প্রেমের গান অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের! কার জন্য গাইছেন? প্রশ্ন নেটিজেনদের!

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এর সাথে কাঞ্চন মল্লিকের এই মুহূর্তে কি সম্পর্ক সে কথা আমরা প্রত্যেকে জানি । বেশ কিছুদিন আগে জলঘোলা হয়েছিল এবং পরিবেশ উ-ত্তপ্ত হয়েছিল কাঞ্চন মল্লিক শ্রীময়ী চট্টরাজ এবং পিংকি ব্যানার্জি ত্রিকোণ প্রেমের গল্প কে নিয়ে । এমনটা শোনা যাচ্ছিল বা পিংকি ব্যানার্জীর এমন অ-ভিযোগ এনেছিল কাঞ্চন মল্লিক নাকি অ-বৈধ প্রে-মের লি-প্ত রয়েছে শ্রীময়ী চট্টরাজ এর সাথে । তার পাশাপাশি তিনি তার ছেলের দায়িত্বটুকু পালন করে না ।

তাই তিনি পু-লিশের দ্বা-রস্থ হয়েছিলেন মানসিক এবং শা-রীরিক অ-ত্যাচার করার জন্য। অপরদিকে কাঞ্চন মল্লিক তখন নবনির্বাচিত বিধায়ক তাই এই অভিযোগ তার রাজনৈতিক জীবনের বড় কারণ হয়ে দাঁড়াতে পারে । স্বাভাবিকভাবে তিনি ঘটনাটি সম্পূর্ণ অস্বীকার করেন এবং তিনি বলেন যে বিয়ের কুড়ি দিনের মাথাতে পিংকি ব্যানার্জি বাড়ি ছেড়ে চলে যায় । সে মেয়ে কিভাবে স্বামী-স্ত্রীর দাবি রাখে । যাকে নিয়ে জলঘোলা বারবার এমনটা দাবি করতে থাকেন যে তিনি কাঞ্চন মল্লিকের শুধুমাত্র দাদার চোখেই দেখেন ।

একজন ভালো মেন্টর । এর বেশি কিছু নয় । তার পাশাপাশি তারা খারাপ সময়ে চলে আসে নি যে অন্যের সঙ্গে প্রেম করতে হবে । এরপর জ-ল্পনা এবং কিছুদিনের মধ্যে থিতিয়ে পড়তে শুরু করে। অভিনেত্রী চেনা ছন্দে ফিরে আসে । যোগ দেই বিভিন্ন শু-টিংয়ের কাজ কর্ম । তবে এবার পুনরায় অভিনেত্রী কে দেখা গেল প্রেমের গান করতে । কিন্তু কার জন্য থাকছে হাজারো প্রশ্ন । এবার একাধিক প্রেমের গানে ঠোঁট মিলিয়ে ইনস্টাগ্রাম রিল ভিডিও তৈরি করে তার অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিলেন শ্রীময়ী।

এদিন গাড়িতে যেতে যেতে গলায় বাঘছাল উত্তরীয় জড়িয়ে বলিউডের প্রেমের গানে ঠোঁট মেলাতে দেখা গেল অভিনেত্রীকে।এরপরই নেটিজেনদের প্রশ্ন কার উদ্দেশ্যে এত প্রেম নিবেদন করছেন শ্রীময়ী। অভিনেত্রী নিজে এ নিয়ে মুখ না খুললেও নেটিজেনদের একাংশ মনে করছেন হয়তো ‘দাদা’ কাঞ্চন মল্লিকের উদ্দেশ্যেই প্রেমের বার্তা পাঠাচ্ছেন অভিনেত্রী গানে গানে।,আপনাদেরও কি তাই মনে হয়?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button