পুকুরে নেমে ডুব দিয়ে দারুণ কায়দায় গামছা দিয়ে বিশাল বড় মাছ ধরলেন যুবক, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ভিডিও বা ঘটনা আমাদেরকে আবেগপ্রবণ করে তোলে আপ্লুত করে তোলে এবং শিক্ষা দিয়ে থাকে । তাই বিভিন্ন ভিডিও ঘটনা বলে আমাদের কাছে খুব অল্প সময়ের মধ্যে অধিক জনপ্রিয় হয়ে ওঠে । ঠিক তেমনি মাছ ধরার বেশ কয়েকটি ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ঘোরাফেরা করছে তার মধ্যে এই ভিডিওটি সবথেকে জনপ্রিয় হয়েছে । বাঙালি থাকে মাছে-ভাতে । এটি কথাতেই আছে অর্থাৎ বাঙালিরা মাছ ভাত খেতে অত্যন্ত বেশি পছন্দ করেন ।

তাই তো যদি আপনি কোন একটি বাঙালি অধ্যুষিত গ্রামে যান তাহলে দেখবেন যে সেখানে প্রায় অধিক বাড়িতেই পুকুরে মাছ চাষ হয়ে থাকে এবং প্রতিনিয়ত তারা মাছ চাষের সাথে অভ্যস্ত হয়ে ওঠে । রোজকার জীবনের সাধারন ঘটনা গুলি সাথে মিলিয়ে যায় সে ঘটনাটি । যা আপনাকে অবাক করে তুলবে । বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিভাকে সবার সামনে তুলে ধরা হয় এমনটা আমরা প্রত্যেকে জানি ।তবে শুধুমাত্র নাচ বা গান উঠে আসে এমন কিন্তু নয় ।তার পাশাপাশি মাছ ধরা, জাল ফেলা ইত্যাদি ঘটনাগুলো মাঝেমধ্যে উঠে আসে খবরের শিরোনামে ।।ঠিক তেমনি এবার খবরের শিরোনামে একটি ছেলে ।

গ্রামে চিত্রটা শহরের চিত্র তুলনায় অনেক খানি আলাদা হয়। সবুজে ঘেরা থাকে গ্রাম । সেখানে দূষণ থাকেনা । থাকেনা যান্ত্রিক কোলাহল বা কংক্রিটের মাঝে মানুষের জীবন একঘেয়েমি হয়ে ওঠে না । সে গ্রামের চিত্র তে যদি আপনারা একটু লক্ষ্য রাখেন তাহলে দেখবেন যে অভিনব পদ্ধতিতে মাছ ধরা হয়ে থাকে । আর সেই চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে এক যুবক পুকুরের মধ্যে নৌকা নিয়ে মাছ ধরছেন । নৌকার কিনারে দাঁড়িয়ে জাল ফেলে প্রকাণ্ড বড় বড় মাছ গু-লিকে নিমিষের মধ্যে ধরে ফেলছে ওই যুবক । এই মাছ পরবর্তী ক্ষেত্রে গ্রামের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়বে । এমনকি শহরেও রপ্তানি হবে সেই ভিডিওটি এতটাই রোমাঞ্চকর এবং আরামদায়ক যে ইতিমধ্যে সে ভিডিওটি শেয়ার করে ফেলেছেন অনেকজন । এসেছে প্রচুর মন্তব্য এবং ভিউজ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button