“যতই বিতর্ক হোক না কেন আমরা আলাদা হবোনা কাঞ্চন”,- রথের দড়িতে একসঙ্গে টান দিলেন কাঞ্চন-শ্রীময়ী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শত চেষ্টা করেও নেটিজেনদের চোখকে ফাঁ-কি দিতে পারলোনা কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ । রথের মেলাতে একসাথে উপস্থিত থাকতে দেখা গেল তাদেরকে । আর তারপর থেকে পুনরায় জল্পনা আবার নতুন আকার ধারণ করল । যদিও তারা চেষ্টা করেছিলেন যে কোন রকম ভাবে একসাথে ক্যামেরায় মুখ না দেখাতে । কিন্তু অত সহজে নেটিজেনদের চোখকে ফাঁকি দেওয়া সম্ভব নয় । এটা হয়তো তারা ভুলে গিয়েছিল । তাই হঠাৎ করেই দুর্ভাগ্যবশত একসাথে দেখা মিলে গেল এই দুই তারকা ।

আমরা জানি যে এই মুহূর্তে খবরের শিরোনাম দখল করে রয়েছে কাঞ্চন মল্লিক পিংকি ব্যানার্জি এবং শ্রীময়ী চট্টরাজের ত্রিকোণ প্রেমের সম্পর্ক । কাঞ্চন মল্লিকের স্ত্রীর পিংকি ব্যানার্জির বক্তব্য কাঞ্চন মল্লিক নাকি শ্রীময়ী সাথে অবৈধ সম্পর্কে যুক্ত রয়েছে। তার পাশাপাশি সংসারের যাবতীয় যে সমস্ত দায়িত্ব সেগুলো এড়িয়ে চলেন কাঞ্চন মল্লিক । এমনকি তাকে শা-রীরিক ও মা-নসিক অ-ত্যাচার ও করেন।

অপরদিকে কাঞ্চন মল্লিক দাবি করেন যে পিংকি ব্যানার্জি বিয়ের দিন পর বাড়ি ছেড়ে চলে যায়। সেই মেয়ে কিভাবে স্বামী স্ত্রী দাবি করতে পারে তার পাশাপাশি শ্রীমতী চট্টরাজ বলেন যে তার এতটাও খারাপ সময়ে সে যায়নি যে অন্যের সংসার ভা-ঙ্গে নিযে প্রেম করবে । কাঞ্চন মল্লিকের তিনি তার দাদার চোখে দেখেন । কিন্তু এই ঘটনা বলছে আলাদা কথা।

সম্প্রতি মাহেশের রথযাত্রা উপলক্ষে উপস্থিত ছিলেন কাঞ্চন মল্লিক এবং সেখান থেকে তিনি বেশ কয়েকটি ছবি শেয়ার করেন তার অনুরাগীদের উদ্দেশ্যে । এবং সেই ছবিতে দেখা মেলে সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায়ের । অপরদিকে শ্রীময়ী চট্টরাজ মাহেশের রথ যাত্রাতে উপস্থিত থেকে একটি লাইভ ভিডিও করেন । তার অনুরাগীদের এর সাথে শেয়ার করে নেন সেই মুহূর্তটাকে । কিন্তু হঠাৎ করেই লাইভে ধরা পড়ে যায় কল্যান বন্দ্যোপাধ্যায়ের মুখ । তারপর থেকে নেটিজেনদের প্রশ্ন এড়াতে পারেনি তারা । দুইয়ে দুইয়ে চার করা খুব সহজ ব্যাপার হয়ে গেছে তাদের পক্ষে ।

নেটিজেনদের একাংশের মতামত কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ একই সাথে ওই দিন উপস্থিত ছিলেন । কিন্তু ক্যামেরার সামনে কখনো একসাথে তার আসেনি অপরদিকে কাঞ্চন মল্লিকের পোস্টে কল্যাণ বন্দ্যোপাধ্যায় এবং শ্রীময়ী লাইভ এ কল্যাণ বন্দ্যোপাধ্যায় উপস্থিতি প্রমাণ করছে যে তারা একসাথে রথযাত্রা উপলক্ষে উপস্থিত ছিলেন । বাদামি লাল রঙের শাড়ি এবং তার সঙ্গে মানানসই গয়নার সাজে সেজে রথের মেলা থেকে সরাসরি লাইভে এসেছিলেন শ্রীময়ী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button