মাঝ রাস্তার মধ্যেই জামা খুলতে শুরু করল ট্রেস, ছুটে এসে আটকালো মিঠাই, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এখনকার যুগে প্রতিটি অভিনেতা এবং অভিনেত্রী শুধুমাত্র নিজেদের কে অভিনয় জগতে আ-বদ্ধ রেখেছে তেমন কিন্তু নয় । তার পাশাপাশি বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে নিজেদের জনপ্রিয়তা বৃদ্ধি করে চলেছে প্রতিনিয়ত । এবং প্রতিটি অভিনেতা এবং অভিনেত্রী এই যুদ্ধে এ বা এই প্রতিযোগিতায় শামিল । ঠিক তেমনি বেশ কিছুদিন আগে শামিল হয়েছে ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা মিঠাই বা সৌমি তৃষা।

মানুষ ট্রেনদিং এ গা ভাসাতে বেশি ভালোবাসে । ট্রেন্ড এর উপর কোন কাজ করলে তা মুহূর্তের মধ্যে জনপ্রিয়তা পেতে পারে এমনটা আশা অনেকাংশে থেকে থাকে । এবং সে আশাতে এবং জনপ্রিয়তার লোভে প্রতিনিয়ত ট্রেন্ড এ গা ভাসাচ্ছে বিভিন্ন যুবক-যুবতী অভিনেতা-অভিনেত্রী গায়ক-গায়িকারা । এবার সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । কারণ সম্প্রতি প্রকাশিত হয়েছে সেখানে অভিনয় করতে দেখা যাচ্ছে মিঠাই এবং তার সহ অভিনেত্রী টেস্ কে ।

সম্প্রতি মিঠা ধারাবাহিকের খ-লনা-য়কের চরিত্রে অভিনয় করা তোর্ষ trending এ গা ভাসিয়ে দিলেন । তাই ক্যামেরার সামনে জামা তুলে নিজের পেট দেখানোর জন্য উদ্যোগী হয়ে পড়েন তিনি । কিন্তু নিজের বান্ধবী এর পেট অন্য কাউকে দেখতে দেবে না বলে আঁচল দিয়ে হঠাৎ করে ঢেকে দিলেন মিঠাই । এবং এতেই শোরগোল পড়ে গেল গোটা নেট দুনিয়াতে ।

ছবিটি শেয়ার ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে এবং ভিডিওটি শেয়ার করার পর অভিনেত্রী লিখেছেন যে যখন তোমার কোন পজেসিভ বন্ধু থাকে তখন ট্রেন্ডিং গা ভাসানো মুশকিল হয়ে ওঠে । এর উত্তরে মিঠাই লিখেছেন ফাইনালি রো-দে পু-ড়ে ভিডিও করা সার্থক হল । এর থেকে আপনার এমনটা অনুমান করতে পারছেন যে শু-টিংয়ে কর্ম ব্যস্ততাকে মাঝেমধ্যে পিছনে রেখে নিজেদের ইচ্ছেমতো ভালো কিছু করার চেষ্টা করে থাকে এরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button