শরীরের অধিকাংশই উ’ন্মুক্ত! অভিনেত্রী নুসরতের উ’ষ্ণ চাহনিতে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়!

নিজস্ব প্রতিবেদন :- পুনরায় নেট দুনিয়া কা-পাচ্ছে নুসরাত জাহান । নুসরাত জাহান নামটি নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না । বেশ কয়েকদিন আগে অব্দি যে নুসরাত জাহানকে মানুষ একজন রাজনীতিবিদ এবং অভিনেত্রী হিসেবে চিনতেন সেই নুসরাত জাহানকে এখন বিতর্কের এর মূল কেন্দ্রবিন্দু হিসেবে গণ্য করে সাধারন মানুষরা । কারণ এই নুসরাত জাহান তার ব্যক্তিগত জীবনের ঘটনা প্রকাশ্যে উঠে আসার পর থেকেই জন্ম দিয়েছে একের পর এক নতুন নতুন বি-তর্কে । এবং ক্রমশ বেড়েই চলেছে তার জ-ল্পনা ও স-মালোচনা।

বাংলার অভিনয় জগতে তাঁর অবদান অনেকখানি থাকলেও ব্যক্তিগত জীবনে স-মস্যা যখন সবার সামনে উঠে এসেছে তখন রীতিমতো তাকে ক-টূক্তির শি-কার হতে হচ্ছে প্রতিনিয়ত । বাংলার অভিনয় জগতের পাশাপাশি তিনি রাজনীতি জগতেও জনপ্রিয়তা লাভ করেছে অনেকখানি । প্র-তিবাদী কণ্ঠ হিসেবে পরিচিতি পেয়েছেন এই বাংলার মানুষের কাছ থেকে । কিন্তু তার সাথে ঘটে যাওয়া ঘটনাগু-লি কিছুতেই মেনে নিতে পারছে না তার অনুরাগীরা ।

কি ঘটনা আপনারা সকলেই জানেন । নতুন কোনো বলার অপেক্ষা রাখে না । তবে সেই নুসরাত জাহান এবার মিডিয়াকে পাত্তা না দিয়ে এই সমস্ত ঘটনা করে নিজের মনে নাচতে শুরু করলেন। মিষ্টি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকে । নানান ধরনের ছবি এবং ভিডিওর মাধ্যমে রীতিমতো কু-পোকা-ত করে দেয় তরুণ প্রজন্মের ছেলেমেয়েদের । কিন্তু যখনই ঘটনা নিয়ে তোলপাড় গোটা নেটদুনিয়া তখন সেই সমস্ত ঘটনাকে তোয়াক্কা না করে বাড়ির মধ্যে স্ব-ল্প পো-শাক পড়ে উ-ষ্ণতা ছড়ায় গোটা নেট দুনিয়াতে।

সেরকম ই হলো আরো একবার । সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি ভাইরাল হতে দেখা গেল সম্ভবত অভিনেত্রীর বেশ কিছুদিন আগের ছবি সেটা। ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে সাদা রঙের একটি পালক পালক পোশাক দিয়ে ঢেকে রেখেছেন তার ব-ক্ষযু-গল, না-ভি উ-ন্মুক্ত, ঠোটে লাল লিপস্টিক, চুল খোলা, সাথে হলুদ রঙের নেইলপলিশ, কোমরে রয়েছে বেগুনি প্যান্ট। নিজের মাতৃত্বকালীন জেল্লা ও সময় কে যে তিনি গড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন সেটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button