হটাৎ সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে স্বামী রোশানকে হু’মকি দিলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বেশ কয়েকদিন ধরে খবরের শিরোনাম দ-খল করে আছে বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী কোন সিনেমা অভিনয় দক্ষতার জন্য নয় বরং তাঁর ব্যক্তিগত সমস্যার জন্য আমরা জানি যে মাত্র ১৬ বছর বয়সে বাড়ি থেকে পা-লিয়ে গিয়ে পরিচালক রাজীব বিশ্বাস করিনি বিয়ে করেন তারপর কিছুদিনের মধ্যে সম্পর্ক ভে-ঙে যায় ততদিনে তার পুত্র সন্তান অভিমুন্য কিন্তু সংসার এবং তাদের মধ্যে বি-চ্ছেদ ঘ-টে যায় তারপর নিজের পায়ে দাঁড়াতে শ্রাবন্তী চ্যাটার্জী জনপ্রিয় অভিনেত্রী।

এরপর আমরা দেখেছিলাম যে এক মডেলের কে তিনি বিয়ে করেন এবং এক বছরের মাথায় সেই সম্পর্ক ভে-ঙে যায় । পুনরায় এক ব্যবসায়ী জানান তিনি বিয়ে করেন ২০১৯ এ আর তারপর থেকে চলতে থাকে তাদের প্রেমের চর্চা । কিন্তু গত বছর দুর্গা পুজোর সময় থেকে তারা আবার আলাদা থাকতে শুরু করছে । যেখান থেকে বেড়েছিল জ-ল্পনা অনেকখানি । অবশেষে সব জ-ল্পনা কে সত্য প্রমাণ করে দুজনের মধ্যে বিচ্ছেদ হতে চলেছে এমন টা আপনি বলতে পারেন । তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে লেগে রয়েছে তাদের ক-টাক্ষ যু-দ্ধ ।

এর পাশাপাশি অর্থাৎ অভিনয় জগতে পাশাপাশি তিনি পা রেখেছিলেন রাজনৈতিক জগতে । আর প্রথম বারেই মিলেছে অসফলতা। কিন্তু এবার সেই শ্রাবন্তীর প্রকাশ্যে হু-মকি দি-ল তার স্বামী রোশন সিং কে। এমনটা অনুমান করা হচ্ছে বা বলা হচ্ছে যে এতবছর ধরে অভিনয় জগতে যে জনপ্রিয়তা শ্রাবন্তী চ্যাটার্জী অর্জন করেছিলেন যে অনুগামী সংখ্যা তিনি ধীরে ধীরে তৈরী করেছিলেন সেই সমস্ত কিছু তিনি হা-রিয়ে ফেলছেন আবার শুধুমাত্র তার কর্মকাণ্ডের জন্য । তবে সম্প্রতি শ্রাবন্তী চ্যাটার্জী আরো একবার দেখা গেল প্রকাশ্যে লাইভে এসে হু-মকি দি-তে । কিন্তু কাকে?

সেখানে তাকে বলতে শোনা গেল যে আমার এই ছোট মন যদি ভে-ঙ্গে যা-য় তাহলে তার দায়িত্ব কে নেবে? তোর বাবা ? কিন্তু কাকে বললেন এ কথা শ্রাবন্তী । আসলে ঘটনাটা একটু অন্যরকম । সেই টি একটি টিকটকের ভিডিওর অংশ ছিল । কিন্তু বর্তমানে টিকটক নিষিদ্ধ হয়ে যাওয়ার পর অনেকেই ইনস্টাগ্রামে এই ধরনের ভিডিও করছেন । সেই টিকটকের ভিডিওতে শ্রাবন্তীকে দেখা যাচ্ছে এই ধরনের ডায়লগ এর সাথে লিপসিং মিলাতে । এবং তার পাশে রয়েছে তার প্রাক্তন স্বামী রোশন সিং ।অর্থাৎ ভিডিও টি যে অনেক দিনের পুরনো সেটি আপনি অনুমান করতে পারবেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button