এবারে বলিউডের রুপোলি পর্দায় ডেবিউ করতে চলেছেন মহাগুরু মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমিশ! থাকছেন মহাগুরু নিজে! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- একসময় বাবা রাজ করেছে গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে । এবার সে জায়গায় হয়তো রাজ করতে পারে তার ছেলে নমশি চক্রবর্তী । ঠিকই ধরেছেন মিঠুন চক্রবর্তীর ছেলে নমশী চক্রবর্তী এবার বলিউডে ডেবিউ ফিল্ম করতে চলেছেন ব্যাড বয় নামক একটি সিনেমাতে তাকে অভিনয় করতে দেখা যাবে । কিন্তু সব থেকে বড় খবর যেটি যে সেই সিনেমাতে তিনি মিঠুন চক্রবর্তীর সাথে স্ক্রিন শেয়ার করেন এবং যা তার কাছে অত্যন্ত আনন্দের সে কথা তিনি নিজেই জানিয়েছেন তার মিডিয়ার হ্যান্ডেলে বাবার মত নিজেও নাচে যথেষ্ট পরিমাণে পারদর্শী তিনি ।

মিঠুন চক্রবর্তীর বলিউড ইন্ডাস্ট্রিতে ঠিক কতখানি অবদান সেটা নতুন করে বলার অপেক্ষা রাখেনা বাংলার পাশাপাশি হিন্দি অভিনয় জগতে সমানভাবে একই তালে বিরাজ করে গেছেন মিঠুন চক্রবর্তীর । ইতিমধ্যে প্রায় সাড়ে তিনশ’রও বেশি ছবিতে তিনি অভিনয় করে ফেলেছেন তার পাশাপাশি জিতেছেন একাধিক জাতীয় পুরস্কার মিঠুন চক্রবর্তীর স্ক্রিন শেয়ার করে নেওয়ার রীতিমত ভাগ্যের ব্যাপার তার পক্ষে এমনটাই জানিয়েছেন নমসি চক্রবর্তী ।নমশির কাছে তাঁর বাবা মিঠুন তাঁর আইডল। নিজের পছন্দের নায়ক ও আইডলের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়ে যথেষ্ট আনন্দিত নমশি।

পুত্রসন্তান হলেও তিনি তো ইন্ডাস্ট্রির হিসাবে নিউকামার। অপরদিকে মিঠুন চক্রবর্তীর অন্য ছেলে মহাক্ষয় অর্থাৎ মিমি চক্রবর্তী এই মুহূর্তে প্রচন্ড চাপে রয়েছে । প্রথমবারের মতন একটি বাংলা ছবিতে তাকে অভিনয় করতে দেখা গেল ।। সেই ছবি জনপ্রিয়তা এনে দিতে পারেনি ।তার পাশাপাশি ধর্ষণকাণ্ডে যুক্ত হয়ে গেছেন তিনি। তাই তার জীবন নিয়ে রয়েছে অর্থাৎ জীবনের ক্যারিয়ার নিয়ে রয়েছে অনেকখানি সংশয় ।কিন্তু তাঁর স্ত্রী মদালসা শর্মা ‘অনুপমা’ সিরিয়ালে অভিনয় করছেন। সুতরাং নমশির উপর যথেষ্ট চাপ রয়েছে মিঠুনের যোগ্য উত্তরাধিকারী হয়ে ওঠার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button