মনে আছে ছোট্ট ভুতুকে? বদলে গিয়েছে পুরো চেহারা, সে এখন পরিণত সুন্দরী কিশোরী, রইল ছবি!

নিজস্ব প্রতিবেদন:- সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন ‘ভুতু’ (Bhootu) ধারাবাহিক খ্যাত আর্শিয়া মুখার্জি (Arshiya Mukherjee)। ধারাবাহিকপ্রেমী মানুষরা অনেকদিন পরে নিজেদের পছন্দের ভূতুকে অন্যরূপে পেয়ে বেশ খুশি হয়েছেন।

ছোট্ট একটি ভূতের মিষ্টি গল্প নিয়ে জি বাংলার পর্দায় এসেছিল ভুতু ধারাবাহিকটি। নামভূমিকায় অভিনয় করেছিলেন ছোট্ট আর্শিয়া। তাঁর অভিনয় দক্ষতার গুনে খুব অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছিল ধারাবাহিকটি। ক্ষুদে ভূতুর নানারকম মজার কার্যকলাপে আট থেকে আশি সব বয়সের দর্শক বেশ মজেছিলেন। সব মিলিয়ে একেবারে অন্যরকম একটা গল্প দর্শকদের উপহার দিয়েছিলেন পরিচালক।

চিরাচরিত পারিবারিক কলহ থেকে এই ধারাবাহিক অনেকাংশেই স্বস্তি দিয়েছিল দর্শকদের। ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পরে অনেকেরই বেশ মন খারাপ হয়েছিল। আসলে ছোট্ট ভূতের মজার কান্ডকারখানা দর্শকদের যে অনাবিল আনন্দ দিয়েছিল তার রেশ ছিল অনেকদিন। বাংলায় ধারাবাহিকটি এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে এটি হিন্দিতেও পরবর্তীকালে সম্প্রচারিত হয়েছিল।

কিছুদিন আগে ছোট্ট আর্শিয়াকে আবার করে দেখতে পেয়ে ‘ভুতু’প্রেমী দর্শকদের বেশ আনন্দই হয়েছে। তবে সবার ছোট্ট ভুতু এখন আর ছোট নেই। সোশ্যাল মিডিয়ায় আর্শিয়ার যে নতুন ছবি ভাইরাল হয়েছে তাতে লম্বা খোলা চুল আর লিপস্টিকে তাঁকে বেশ পরিণত লেগেছে। বর্তমানে সে সপ্তম শ্রেণীর ছাত্রী। পড়াশোনা করার জন্য এখন আর তেমনভাবে অভিনয়ের সাথে যুক্ত নন আর্শিয়া। অভিনয় সূত্রে বেশ কিছুদিন মুম্বাইতে গিয়ে বসবাস করলেও এখন পড়াশোনা নিয়েই ব্যস্ত।

তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। মাঝে মধ্যেই নিজের ছবি পোস্ট করেন অনুরাগীদের জন্য। নিজের অভিনয় দক্ষতার কারণেই এত অল্প বয়সে এতটা জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এই কারণে ভুতুর পরেও স্টার জলসার ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’ (Shree Krishna Bhakto Meera)-তে ছোট্ট মীরার ভূমিকায় শেষবারের জন্য তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছিল।

অনেকদিন পরে অভিনেত্রীকে দেখতে পেয়ে তাঁর ভক্তরা খুশি হলেও সবাই অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন তাঁকে নতুন রূপে নতুন ভাবে দেখার । এখন সময় বলবে কবে ভুতু প্রেমীরা আবার করে দেখতে পাবে নিজেদের অতি প্রিয় অভিনেত্রীকে ।

Back to top button