দিদি মিষ্টি মুখার্জীর ঘা-ড়ে চেপে হালিশহরের সারা গ্রামে ঘুরে বেড়ালো ইউভান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত এই বাচ্চা ছেলেটি দ-খল করে রাখে খবরের শিরোনাম । যার খু-নসুটি ভিডিও দেখতে অধীর আগ্রহে অপেক্ষা রত থাকে তার অনুরাগীরা । সেই বাচ্চা ছেলের ভিডিওটি আরো একবার প্রকাশিত হল । উঠে এলো নতুন এক মুহুর্ত । পরিবারের মানুষের সাথে সময় কা-টানোর আনন্দ মজা অনেকখানি আলাদা হয় একথা আমরা প্রত্যেকে জানি এবং উপলব্ধি করেছি হয়তো ।এবার সেই চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে ।

কারণ এবার ইউভাণ কে দেখা খোলামেলা মেজাজে তার পরিবারের লোকের সাথে মজা করতে । বাংলার অভিনয় জগতে জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী । এবং জনপ্রিয় পরিচালক হলেন রাজ চক্রবর্তী । গত তিন বছর আগে তারা পরস্পরকে বিয়ে করেন এবং সুখের একটা সংসার তৈরি করেন ।তার পাশাপাশি গত বছর যখন গোটা দেশজুড়ে ল-কডা-উন চলছে তখন শুভশ্রীর ঘর আলো করে আসে ছোট্ট একটি পুত্র সন্তান ।  যার জন্মের পর থেকে তাঁর জনপ্রিয়তা প্রতিনিয়ত বেড়েই চলেছে ।

ইতিমধ্যে তৈরি হয়ে গেছে তার একটি ফ্যান পেইজ ।এবং সেখান থেকে প্রতিনিয়ত তার অনুরাগীরা জানতে চান যে এই মুহূর্তে তাদের ছোট্ট পুত্র কি করছে বা কেমন রয়েছে । সেই ঘটনার পরিপ্রেক্ষিতে প্রতিনিয়ত তাদেরকে আপডেট দিতে থাকেন শুভশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তী । সম্প্রতি নতুন আপডেট পাওয়া গেল । এবার শুভশ্রী গাঙ্গুলী ছেলেকে দেখা গেল দিদি মিষ্টি মুখার্জীর সাথে আনন্দ মজা এবং সময় কা-টাতে । হালিশহরে বাড়িতে মিষ্টি মুখার্জি সাথে মজা করতে দেখা গেল এই নবাব পুত্রকে ।

সেই মুহূর্তকে ক্যামেরাব-ন্দি করে নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মিষ্টি মুখার্জি । যদিও মিষ্টি মুখার্জি শুভশ্রী কাছে সন্তান সম । হালিশহর হোক বা কলকাতার ব্যস্ততম শহর ।প্রতিনিয়ত শুভশ্রী গাঙ্গুলীর সাথে জুড়ে থাকে এই মিষ্টি মুখার্জি ।আমরা বেশ কিছুদিন আগে দেখেছিলাম রাজ চক্রবর্তীর সাথে আনন্দ মজা করছে তার ছোট্ট ছেলে । কিন্তু এবার তার দিদির সাথে মজা করতে দেখা গেল তাকে । ইতিমধ্যে আদরমাখা সে ভিডিওটি ভাইরাল হয়েছেন নেট মাধ্যমে ।ছড়িয়ে পড়েছে সর্বত্র।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button