আজ থেকে ১৫ বছর আগে অরিজিৎ সিং ও তার প্রেমিকার একসাথে জনপ্রিয় হিন্দি গান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলা সংগীত জগতে এক অনবদ্য গায়ক হলেন অরিজিৎ সিং । শুধুমাত্র বাংলা নয় বলিউড ইন্ডাস্ট্রিতে তার যথেষ্ট প্র-ভাব রয়েছে। ফেম ফারুকুল নামক রিয়েলিটি-শো থেকে তিনি জনপ্রিয়তা লাভ করতে শুরু করেন । কিন্তু সেখানে তিনি জয়লাভ করতে পারেনি । মাঝপথেই তাকে হেরে যেতে হয়েছিল। জমে গিয়েছিল তার দুচোখে থাকা স্বপ্নগুলো । অবশেষে ২০১২ সালে সিনেমাতে একটি গান গাওয়ার সুযোগ পান তিনি । কিন্তু সেই গানটি তাকে কিছুটা জনপ্রিয়তা আনলেও জনপ্রিয়তার নিরিখে পৌঁছাতে পারেনি ।

তারপর আসে সে ঐতিহাসিক ২০১৩ সাল । ২০১৩ সালে মুক্তি পায় আশিকি টু সিনেমাটি এবং সেই সিনেমা তুম হি হো গানটি তাকে জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে পৌঁছে দিয়েছিল । রাতারাতি বানিয়ে দিয়েছিল স্টার । তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে । একের পর এক সাফল্যের চূড়ায় উর্ত্তীন্ন হয়েছে এই অরিজিৎ সিং । এবং নিজেকে ভারতবর্ষের সবথেকে বিখ্যাত এবং জনপ্রিয় একজন গায়ক হিসেবে পরিণত পেয়েছেন । কিন্তু প্রশ্ন থাকে অন্য জায়গায় । সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে ।

সেখানে দেখা যাচ্ছে অরিজিৎ সিং এবং তার স্ত্রী কোয়েলকে বরফ মাখা অবস্থায় একটি কোন অঞ্চলে। আর এই ছবির কমেন্ট সেকশন দেখলে আপনার রীতিমতো গা শিউরে উঠবে । কারন বেশকিছু নেটিজেনরা এমন কিছু ধরনের মন্তব্য করেছেন তা একান্তই কাম্য নয়। কেউ কেউ আবার সে কমেন্ট সেকশনে লিখেছেন যে অরিজিৎ সিং এর সাথে মেয়েটা তার বউ নয় বরং মা লাগছে। অর্থাৎ বয়সের ব্যাপক তারতম্যের জন্য এই ধরনের মন্তব্য করেছেন । আবার অনেকে বলেছেন এটাই হয়তো ভালোবাসা যা কখনোই রুপ দেখে হয় না ।

ভারতের সবথেকে বিখ্যাত গায়ক খুব সাধারন একটি মেয়েকে বিয়ে করেছে আর এখান থেকে প্রমাণিত হয় যে ভালোবাসা রূপ থেকে হয় না। এ ধরনের মন্তব্য ফুটে উঠেছে কমেন্ট সেকশনে। তবে আসল সত্যিটা হল এটা অরিজিৎ সিংয়ের সাথে তার সম্পর্ক বহুদিনের ।মাঝপথে যাদের বি-চ্ছেদ ঘটে বিবাহের আগে তারপর পুনরায় ২০১৪ সালে তারা বিয়ে করেন এবং এখন এই মুহূর্তে সে দুই সন্তানের বাবা । তার বিয়েতে উপস্থিত ছিল মিউজিক ইন্ডাস্ট্রি ঘনিষ্ঠ কয়েকজন এবং ঘনিষ্ঠ মহলে কয়েক বন্ধু । আর কেউ না ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button