দুই হাত দিয়ে হবু সন্তানকে আদর করছে নুসরত, দারুন কায়দায় নিজেই নিজের বেবি বা-ম্প আনলেন সকলের সামনে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- স্বাধীনচেতা এই অভিনেত্রী সমাজের চোখ-রাঙানিতে পরোয়া করে না বরং নিজের ছন্দে সবসময় নিজের মতন ভাবে বাঁচতে শিখেছেন । তিনি । অভিনয় জগতে সাফল্য তো রয়েছেই তার পাশাপাশি রাজনৈতিক যোগাযোগ রয়েছে চ-রম পর্যায়ে সাফল্য । কোন অভিনেত্রী কথা এই মুহূর্তে বলতে চলেছি ? ঠিক ধরেছেন আমি এই মুহূর্তে অভিনেত্রী নুসরাত জাহানের কথা বলতে চলেছি । নুসরাত জাহান কে বা কি তার পরিচয় সেটা নতুন করে আর বলার অপেক্ষা রাখে না । কিন্তু সম্প্রতি তার জীবনের ব্যক্তিগত জীবনের স-মস্যা নিয়ে প্রতিনিয়ত তিনি উঠে আসেন খবরের শিরোনামে।

এক এক করে স্বপ্ন বুনে ছিলেন তিনি জীবনের রাস্তাতে । এবং সেগু-লিকে সফল করেছেন নিজের চেষ্টায় এবং তাগিদে । কিন্তু হঠাৎ করে ছন্দপ-তন ঘটে কোথায় একটা । অভিনয় জগৎ ও রাজনৈতিক জীবনে সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনে সাফল্য পাননি তিনি । প্রথমদিকে সাফল্য মনে হলেও পরবর্তী ক্ষেত্রে দেখা যায় সেটি আদৌ কোনো সাফল্য নয় । কারণ মাত্র দু’বছর আগে বিয়ে হওয়া সম্পর্ক এখন তলানিতে এসে ঠেকেছে । নানান রকম ক-টূক্তির শি-কার হতে হচ্ছে একে অপরকে ।

আর এরই মাঝে বেড়ে উঠছে নতুন একটি প্রাণ। আমরা জানি যে বেশ কিছুদিন আগে নুসরাত জাহান একটি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন যার মাধ্যমে তিনি জানিয়েছিলেন যে তিনি অ-ন্তঃস-ত্ত্বা । এবং তার পেটে প্রতিনিয়ত বেড়েই চলেছে একটি নতুন প্রাণের সঞ্চার । কিন্তু প্রশ্ন অন্য জায়গায় । এই সন্তানের বাবা কে? কারণ নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন স্পষ্ট ভাষায় সংবাদমাধ্যমকে বলেছিলেন যে তার এই অ-ন্তঃস-ত্বা হবার ঘটনা তাকে অ-বাক করেছে এবং তিনি নিশ্চিত যে এই সন্তানের বাবা তিনি নন । তাহলে প্রশ্ন থাকে কে এই বাচ্চার বাবা ।

সেই অর্থে আঙ্গুল উঠেছিল যশ দাশগুপ্তের উপর কারণ দীর্ঘ ছয় মাস ধরে নিখিলের সাথে কোন সম্পর্ক না থাকলেও যশ দাশগুপ্ত সাথে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছিল নুসরাত জাহানের । এমনটা জানা যাচ্ছে । কিন্তু যশ দাশগুপ্ত সে কথা অস্বীকার করেন । তাহলে পুনরায় প্রশ্ন থাকে সন্তানের বাবা কে । সন্তানের বাবা আর যেই হোক না কেন সমাজের চোখ-রাঙানিতে ভয় পেয়ে পিছিয়ে আসেনি নুসরাত জাহান বরং সিদ্ধান্ত নিয়েছেন নতুন প্রাণকে পৃথিবীর আলো দেখানর । বেশ কিছুদিন আগে তার বেবি বা-ম্প একটি ছবি প্রকাশ্যে উঠে এসেছিল ।

সেই ছবিতে যেমন ক-টূক্তি ম-ন্তব্য লক্ষ্য করা গেছে তেমন ই লক্ষ করা গেছে শুভেচ্ছা ভালোবাসা । এবার আরো একবার নিজের বেবি বা-ম্প নিয়ে প্রকাশ্যে উঠলেন নুসরাত জাহান । পাহাড়ি জায়গায় দাঁড়িয়ে নিজের হাত দিয়ে আগলে রেখেছেন তার বেবি বা-ম্প কে নুসরাত জাহান । সেই ছবি শেয়ার করেছেন তিনি তার নিজস্ব ইনস্টাগ্রামে । যা ঝড়ের গতিতে রীতিমতো ঝ-ড়ের গ-তিতে ভাইরাল ছবি । এসেছে প্রচুর মন্তব্য ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button