করিনা কাপুরকে ‘সীতার’ চরিত্র নয়, বরং দেওয়া হোক ‘শূর্পনখা’র চরিত্র! দাবি নেটিজেনদের!

নিজস্ব প্রতিবেদন :- সম্প্রতি অ-লৌকিক দেশাই একটি নতুন ছবি তৈরি করতে চলেছেন এবং এই ছবিটি হিন্দুদের ভাবাবেগকে আরো বাড়িয়ে তুলবে এমনটা বলা যেতে পারে । কারণ রামায়ণ সম্পর্কিত এই ছবিটি অত্যন্ত গুরুত্বপূর্ণ আমাদের এই ভারতবর্ষে প্রতি নাগরিকদের জন্য । আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা রামায়ণ পড়েছেন হয়তো কিন্তু চাক্ষুষ তার পরিকল্পিত রূপ দেখতে পাননি । যার ফলে এই ধরনের ছবি করার সিদ্ধান্ত নেন পরিচালকরা।

কিন্তু সমস্যা হচ্ছে অন্য জায়গায় । সে তার চরিত্রের কারিনা কাপুরকে কাস্টিং করা হলে কিছুদিন যেতে না যেতেই মাথায় হাত পড়তে থাকে ডিরেক্টরদের । কারণ কি ? তার কারণ হলো কারিনা কাপুর তার পারিশ্রমিক হিসেবে এত টাকা দাবি করেছিল যে ডিরেক্টরদের মাথায় রীতিমতো হাত পড়ে গেছে । যে কারিনা কাপুর একটি সিনেমা তৈরি করতে সর্বোচ্চ সাত থেকে আট কোটি টাকা পারিশ্রমিক নিতেন সেই কারিনা কাপুর এই সিনেমাতে অভিনয় করার জন্য দাবি করেছেন ১২ কোটি টাকার।

দীর্ঘ আট মাস ধরে এই সিনেমার শু-টিং চলবে বলেই এই ধরনের দাম বাড়িয়ে দেওয়ার প্রবণতা দেখা গেছে কারিনার মধ্যে এমনটা অনুমান করছে অনেকে। তবে কারিনা কাপুর কে বয়কট করার জন্য ডাক উঠেছে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে। তার পাশাপাশি বিভিন্ন ধরনের ক-টুক্তি ম-ন্তব্য দিয়ে আসছে প্রতিনিয়ত এবং কারিনা কাপুরকে কাস্টিং থেকে বাদ দিয়ে ইয়ামি গৌতম বা কঙ্গনা রানাউত কে কাস্টিং করার জন্য জো-রালো দা-বি উঠেছে গোটা সোশাল মিডিয়া জুড়ে ।

তবে প্রতি বারের মতন কারিনা কাপুরের ভক্তরা তাদের পাশে পেয়েছেন । তারা জানিয়েছেন যে এত গভীর একটি চরিত্র কে একমাত্র ফুটিয়ে তুলতে পারে কারিনা কাপুর। শুধুমাত্র তার অভিনয় দক্ষতা দিয়ে । কিন্তু তাতেও থেমে থাকেনি ট্রো-লিং । তারা বলেছে সীতার চরিত্র নয় বরং সূর্পনখার চরিত্রে ভালো মানাবে কারিনা কাপুরকে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button