কঠিন সময়ে পাশে নেই ‘বনুয়া’ মিমি, গর্ভবতী নুসরাতের খেয়াল রাখছেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- নুসরাত জাহান কে নিয়ে জল্পনা শেষ নেই । এই মুহূর্তে গোটা টলিউড ইন্ডাস্ট্রি খবরের শিরোনাম দ-খল করেছে এই অভিনেত্রী । তার কারণ আমাদের প্রত্যেককে জানা । গত শুক্রবার এর একটি পোস্ট রীতিমতো কাঁ-পিয়ে দিয়েছে গোটা দুনিয়াকে এবং সেই পোষ্টের মাধ্যমে জানা যাচ্ছে যে তিনি অ-ন্তঃস-ত্ত্বা । কিন্তু এতটা পর্যন্ত ঘটনা স্বাভাবিক থাকলেও জ-ল্পনা থেকেই যাচ্ছে ।  তার পরবর্তী সময় থেকে প্রশ্ন আসতে শুরু করে তাহলে এই সন্তানের বাবা কে ?

কারণ গত ছয় মাস ধরে নুসরাত জাহান নিখিলের সাথে একসাথে থাকেনা ।তার সাথে থাকে অভিনেতা যশ দাশগুপ্ত দিকে আঙ্গুল উঠতে শুরু করেছে । নুসরাত জাহানের এই ঘটনা ছড়িয়ে পড়ার পর থেকে নিখিল জৈন সরাসরিভাবে সংবাদমাধ্যমকে জানান যে তিনি নুসরাত জাহান অ-ন্তঃস-ত্ত্বা হওয়ার ঘটনা শুনে রীতিমত অ-বাক ।  কারণ এই সন্তান অন্তত তার হতে পারে না । অর্থাৎ সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছেন নিজের দায়িত্বকে তিনি ।

অপর দিকে ক্রমশ চাপ বাড়তে থাকে অভিনেতা যশ দাশগুপ্তের উপর । সেই অর্থে যশ দাশগুপ্ত জানান এই সন্তান অন্তত তার নয় । কারণ তার কাছে রয়েছে প্রচুর প্রমাণ । তাহলে প্রশ্ন থেকেই যাচ্ছে সন্তানের বাবা কে? সেই অর্থে টলিউড ইন্ডাস্ট্রি প্রথম কোন তারকা সিঙ্গেল মাদার হতে চলেছে এবং সেটি হল নুসরাত জাহান । অনুরাগীদের মনে প্রশ্ন বারবার আসতে শুরু করে নুসরাত জাহান যে অ-ন্তঃস-ত্ত্বা প্রমাণ কি? সেই অর্থে বেশ কিছুদিন আগে নুসরাত জাহান একটি ছবি শেয়ার করেন যেখানে স্পষ্ট বোঝা যাচ্ছে তাদের বেবি বা-ম্প ।

তিনি একা নন তাঁর পাশে রয়েছে অভিনেত্রী শ্রাবন্তী এবং তনুশ্রী চক্রবর্তী ।আরো একজন মহিলা রয়েছেন কিন্তু তার পরিচয় অজ্ঞাত । খুব সম্ভবত বাড়ির পরিচারিকা তিনি । এ ঘটনার পর থেকে উঠে আসে প্রশ্ন নুসরাত জাহান এর সব থেকে কাছের বন্ধু মিমি চক্রবর্তী কোথায় ? তার কঠিন এই সময়ে মিমি চক্রবর্তী কেন পাশে নেই সে ব্যাপারেও উঠে আসছে হাজার হাজার প্রশ্ন । কেন শ্রাবন্তীকে তার খেয়াল রাখতে হচ্ছে এই রকম অনেক ধরনের প্রশ্ন ক্রমশ সোশ্যাল মিডিয়া ভিড় করছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button