“আমার কাউকে দরকার নেই, আমি আমার সন্তানকে নিয়ে খুশি থাকতে চাই “,- এবার শ্রাবন্তীকে সাথে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরত, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বিগত প্রায় বেশ কিছুদিন ধরে চর্চায় রয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। প্রথমত এক মাসের অ-ন্তঃস-ত্ত্বা তিনি।এর ওপর আবার দিন কয়েক আগে ইনস্টাগ্রাম পোস্ট এর মাধ্যমে তিনি নিজের বিয়ে কেও অস্বীকার করে দিয়েছেন। যার ফলস্বরুপ এই পরিস্থিতিতে পেজ থ্রির পাতা সরগরম এই অভিনেত্রীকে নিয়ে। প্রসঙ্গত চলতি বছরের শুরু থেকেই নুসরাত এবং অভিনেতা যশ দাশগুপ্তর সম্পর্ক নিয়ে জ-ল্পনা শুরু হয়ে গিয়েছিল।

যদিও এক ব্যক্তিগত সাক্ষাৎকারে এই সম্পর্ককে সম্পূর্ণরূপে অস্বীকার করে দিয়েছিলেন যশ।  এমনকি নুসরাতের সাথে তার নাম জড়ানোয় বেশ ক্ষু-ব্ধ হয়েছিলেন তিনি। কিন্তু এখন আচমকাই নুসরাতের বিবাহ কে অস্বীকার করা এবং অ-ন্তঃস-ত্ত্বা হওয়ার খবরে আবারো শিরোনামে চলে এসেছেন যশ দাশগুপ্ত। ঘনিষ্ঠ মহলে জ-ল্পনা চলছে নুসরাতের সন্তানের পিতা কে কেন্দ্র করে। কারণ অভিনেত্রীর স্বামী নিখিল স্পষ্ট জানিয়ে দিয়েছেন নুসরাতের গ-র্ভে থাকা সন্তান তার নয়।

তাই অনেক নেটিজেনরা মনে করছেন হয়তো এই সন্তানের পিতা যশ দাশগুপ্ত। এমনকি গোপন সূত্রের খবর থেকে জানা গিয়েছে নুসরাতের সাথে যশকে এক বিছানায় দেখার পর থেকেই নিখিল এবং নুসরাত এর মধ্যে সম্পর্কের অ-বনতি ঘ-টে। এমনকি এক সময় স্ত্রীর বিরূপতায় অনেকটাই ডিপ্রেশনে চলে গিয়েছিলেন নিখিল।সম্প্রতি আবারও দিন কয়েক আগে এক ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে নিজের বিবাহ কে অস্বীকার করেছেন নুসরাত জাহান। এরই মধ্যে আবারও নতুন সম্ভাবনার কথা বলতে শুরু করলেন নায়িকা।

সম্প্রতি বুধবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে ডেনিম জ্যাকেট পড়ে রয়েছে নুসরাত, তার হাতে রয়েছে মেহেন্দি। ছবিটি পোস্ট করে নুসরাত লিখেছেন,”সুখ, আশা ও ভালবাসার বীজ বপন করুন”। যা দেখে ইতিমধ্যেই চর্চা শুরু করে দিয়েছেন নেটিজেনরা। অনেকেই মনে করছেন হাজারো বিতর্কের মাঝখানে নিজের সন্তানকে নিয়ে আবারও বাঁচতে চেয়েছেন নুসরত। যদিও সেটি কতটা সম্ভব হবে তা এখনো পর্যন্ত নির্ধারণ করে বলা সম্ভব নয়। কারণ নিখিল বা যশ কেউই এখনো পর্যন্ত নুসরাতের গ-র্ভের সন্তানের দায়িত্ব স্বীকার করে নেননি। তাই জ-ল্পনা ক্রমশ ঘ-নীভূ-ত হয়েই যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button