“আমি কিন্তু কাউকে বলিনি সেই রাতের কথা”,- কাঞ্চনের স্ত্রী পিংকিকে পাঠানো শ্রীময়ীর অডিও ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন :- এবার সব জ-ল্পনার মাঝেই উঠে এলো আরো এক চা-ঞ্চল্যকর তথ্য । এর মাধ্যমে হয়তো প্রমাণিত হতে পারে যে কে ঠিক কি ভুল । কি ব্যাপার কথা বলছি তা হয়তো আপনারা বুঝতে পারছেন । এই মুহূর্তে খবরের শিরোনাম দ-খল করেছে ঘটনাটি ঘটনা সম্পর্কে আমি বিস্তারিত বলতে চলেছি। এবং এই মুহূর্তে রীতিমতো ধা-মাচা-পা পড়ে গেছে নুসরাত জাহানের গল্প এবং সেই জায়গাতে দখল করেছে কাঞ্চন মল্লিক পিংকি চক্রবর্তী এবং শ্রীময়ী চট্টরাজের ত্রিকোণ প্রেমের সম্পর্ক।

সামাজিক মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের খবরা খবর জানতে পারি মুহূর্তের মধ্যে । পৃথিবীর যেকোন মুহূর্তের ঘটনা আমরা জানতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । সোশ্যাল মিডিয়া প্রতিনিয়ত জনপ্রিয় হচ্ছে । ঠিক তেমনি সম্প্রতি সোশ্যাল মিডিয়া খবরের শিরোনাম দ-খল করেছে কাঞ্চন মল্লিক এবং তার বৈবাহিক জীবনের ঘটনা । কাঞ্চন মল্লিক অভিনয় জগতে কি সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না ।অভিনয় জগতে কাঞ্চন মল্লিক কে ছাড়া অসম্পূর্ণ বললে ভুল হবে না । এবার সেই কাঞ্চন মল্লিকের চরিত্রের লাগলো দাগ।

কিছুদিন আগে চা-ঞ্চল্যকর তথ্য এবং অ-ভিযোগ নিয়ে পু-লিশের কাছে অ-ভিযোগ দা-য়ের করেন কাঞ্চন মল্লিকের স্ত্রীর পিংকি ব্যানার্জি । তিনি কাঞ্চন মল্লিকের বি-রুদ্ধে মা-নসিক এবং শা-রীরিক অ-ত্যাচারের অ-ভিযোগ দা-য়ের করেন । তার পাশাপাশি অ-বৈধ প্রে-মের লি-প্ত থা-কার জন্য অ-ভিযোগ দয়া ক-রেছে । যার ফলে প্রতিনিয়ত থেকে হু-মকি পে-তে হ-চ্ছে ।আর এই ঘটনার পর থেকে ক্রমশ ছড়িয়েছে জ-ল্পনা।

এই মাঝে হঠাৎ করে পিংকি এবং শ্রীময়ী চট্টরাজ এর কথোপকথন নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে । সেখানে শ্রীময়ী কে বলতে শোনা যাচ্ছে ‘এ পিংকি দি যেদিন কাঞ্চন দার ড্রাইভার কাঞ্চন দা এর সাথে দু-র্ব্যবহার ক-রল সেদিন কিন্তু আমি তোমাকে বলেছিলাম পু-লিশের অ-ভিযোগ জা-নানোর জ-ন্যে । বলেছিলাম তুমি বাড়ির বাইরে দাঁড়াও আমি উবার নিয়ে যাচ্ছি । তুমি বলেছিলে পরদিন সকালে যাবে সহ অভিনেতা অভিনেত্রীর সাথে বাইরে কাজ করার অভিজ্ঞতা আছে কারণ তুমি নিজেও একজন অভিনেত্রী আমাদের মায়াপুর যাবার কথা হয়েছিল কিন্তু আমরা যাইনি চাইলে সেটা আমরা লু-কিয়ে যেতে পারতাম ।

আমার যদি কোন খা-রাপ থাকতো তাহলে আমি কোনদিন তোমার সামনে এসে দাঁড়াতে পারতাম না । কিন্তু তবুও আমি তোমার বাড়িতে গিয়েছি ।তোমার বাড়িতে খাওয়া দাওয়া সবই হয়েছে । এরপর তুমি কিভাবে এই ধরনের কথাবার্তা বলতে পারো’। ঠিক এই ধরনের টি অডিও ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে । যদিও সেই অডিও ক্লিপ এর সত্যতা যাচাই করণ আমাদের নিউজ পোর্টাল ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button