কলেজের বার্ষিক অনুষ্ঠানে আজ থেকে সাত বছর আগে স্টেজের উপরে দূর্দান্ত গান গেয়ে উ-দ্দা’ম নাচ নেহা কক্করের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- একটা বস্তি অঞ্চল থেকে উঠে এসে এখন কা-পচ্ছে গোটা ভারত বর্ষ শুধুমাত্র তার সুরেলা কন্ঠের মাধ্যমে এমনটাও সম্ভব, এভাবেও ঘুরে দাঁড়ানো যায় । অভিনয় জগতের পাশাপাশি আমাদের ম-ন্ত্রমুগ্ধ করে রাখে সংগীত জগত । সংগীতের আলাদা একটা ক্ষমতা থাকে যা যেকোনো পরিস্থিতিকে মানুষকে দিতে পারে চরম শান্তি । সঙ্গীত জগতের এক জনপ্রিয় গায়িকা নাম হল নেহা কক্কর। তিনি তার সুরেলা কন্ঠ দিয়ে রীতিমত জয় করেছেন লক্ষ্য লক্ষ্য দর্শকের মন । শুধুমাত্র ভারতবর্ষে তার অনুগামী সংখ্যা আছে এমনটা ভাবলে খুব ভুল হবে ।

কারণ ভারতবর্ষের বাইরে রয়েছে তার প্রচুর সংখ্যক অনুগামী । তবে তার এই সাফল্য মোটেও সহজ ছিলো না । সংগীত জগতে এক জনপ্রিয় গায়িকা একটি রিয়েলিটি শো মাধ্যমে জানিয়েছিলেন যে ছোটবেলায় তার বাবা সিঙ্গারা বিক্রি করতেন। ভাই টনি কক্কর কে নিয়ে তিনি মুম্বাই চলে আসেন স্বপ্নপূরণের তাগিদ এ । তারপরে দাঁ-তে দাঁ-ত চে-পে চ-লে ল-ড়াই। অস্তিত্ব টিকে থাকার ল-ড়াই । অবশেষে আসে সফলতা।এই মুহূর্তে ভারতবর্ষের বলিউড ইন্ডাস্ট্রিতে সবথেকে জনপ্রিয় গায়িকা হলেন তিনি । তবে সম্প্রতি তিনি বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হয়েছেন এবং যাকে বিয়ে করেছেন তিনিও একজন গায়ক নাম রোহন প্রীত সিং।

ছোটবেলাতে তিনি গ্রামে গঞ্জে গান গেয়ে বেড়াতেন ।পারিশ্রমিক নিতেন মাত্র ১০০ টাকা । তারপর ২০০৬ সালে ইন্ডিয়ান আইডলের তিনি প্রতিযোগী হিসেবে যোগদান করেন । তারপরে তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি । তবে একথা অস্বীকার করার কোন উপায় নেই যে তাদের পরিবার অত্যন্ত আর্থিক অনটনে থাকা সত্ত্বেও তার বোন সনু কাক্কারের বাবুজি যারা ধীরে চলো নামক গানটি যখন ভাইরাল হয় তখন তার পরিবারে ফিরে আসে স্বাচ্ছন্দ। সম্প্রতি সে নেহা কক্কর এর একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে ।

যদিও ভিডিওটি বহু বছর আগেকার ।অর্থাৎ তার ক্যারিয়ার জীবনের প্রথম এদিকে এই ভিডিওটি এমন টা বলতে পারবেন । সেই ভিডিওতে দেখা যাচ্ছে যেকোনো একটি কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিল নেহা কক্কর । নিজের গাওয়া একটি গান গেয়ে স্টেজ এর মধ্যে প্রবেশ করলেন তিনি পরনে ছিল কালো রঙের একটি জিন্সের প্যান্ট এবং লাল রঙের টপ এবং এনার্জি পারফর্মেন্স এর মাধ্যমে জয় করলেন দর্শকদের মন । এমন কি গান গাইতে গাইতে নাচলেও । সেই পারফরম্যান্স আজও ভুলতে পারেনি তার অনুরাগীরা । তাই মাঝেমধ্যে খবরের শিরোনামে উঠে আসে এই ভিডিওটি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button