মিমিকে নিয়ে এবার চ-রম রে’গে গেলেন নুসরত, উচিত জবাব দিলেন মিমিও, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বিগত কয়েক দিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন নুসরাত জাহান। এবারে নুসরাত কে কেন্দ্র করে চর্চায় চলে এলেন তার কাছের বান্ধবী মিমি চক্রবর্তী। প্রসঙ্গত দিন কয়েক আগেই এক ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে নিজের বিবাহ কে অস্বীকার করেছেন নুসরাত। তিনি জানিয়েছেন, নিখিল জৈনের সাথে তিনি একটি ‘লিভ ইন’ সম্পর্কে ছিলেন।হিন্দু-মুসলিম বিশেষ বিবাহ আইন অনুযায়ী তাদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি তাই এটি বৈধ নয়।

সুতরাং কোনোভাবেই বিবাহবি-চ্ছেদের প্রশ্ন আসছে না। অপরদিকে এক মাসের অ-ন্তঃস-ত্ত্বা নুসরাত। এমতাবস্থায় তার সন্তানের পিতৃত্ব অস্বীকার করে দিয়েছেন নিখিল জৈন। সুতরাং নেটিজেনদের সকলের মনেই প্রশ্ন চলছে নুসরাতের সন্তানের পিতা তাহলে আসলে কে? তবে কি সব জ-ল্পনার অবসান ঘটিয়ে নুসরাত এবং যশ দাশগুপ্তর সম্পর্ক সত্যি হতে চলেছে।

যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি নায়িকা। অপরদিকে তার বান্ধবী মিমি চক্রবর্তীকে এই বিষয় নিয়ে প্রশ্ন করা হলে অত্যন্ত ক্ষু-ব্ধ হয়ে যান মিমি। বেশ ক্ষুব্ধ স্বরে অভিনেত্রী জানান “কারুর বাড়ির হাঁড়ির খবর রাখা আমার কাজ নয়।নুসরাত যদি অ-ন্তঃস-ত্ত্বা হয়ে থাকে তাহলে সে নিজেই আপনাদের জানিয়ে দেবে বা সময় আসলে আপনারা জানতে পেরে যাবেন”।

মিমির এই প্রতিক্রিয়ায় যারপরনাই অ-বাক হয়েছেন নেটিজেন মহল।তার কারণ নুসরাত এবং মিমি ভিন্নধর্মের হওয়া সত্বেও প্রায় দুই বোন হিসেবে পরিচিত।যতদিন পর্যন্ত না নুসরাত জাহান নিজের মুখ খুলছেন ততদিন পর্যন্ত এ বিষয়ে সম্পূর্ণরূপে ধা-মাচা-পা হয়ে থাকবে তা স্পষ্ট বোঝা যাচ্ছে। তাই আপাতত অনুরাগীরা সকলেই অভিনেত্রীর উত্তরের অপেক্ষায় রয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button