‘খেলা হবে’ ডিজে গানের তালে হুক খোলা গাড়িতে উদ্দাম নাচ অভিনেত্রী সায়ন্তিকার, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর বিধানসভা ভোটের সময় আমরা দেখেছিলাম বিভিন্ন ধরনের রঙিন চিত্র । এই কারণেই রঙিন বলছি কারণ নানান রকম হাস্যকর কৌতুহলী ঘটনার সাক্ষী থাকতে পেরেছিলেন আমরা এই ভোটকে কেন্দ্র করে । দেখেছিলাম তৃণমূল কংগ্রেস থেকে ত্যাগ করে বি-রোধী দল বিজেপিতে যোগ করেছে বহু নেতা মন্ত্রী বিধায়করা শুধুমাত্র ভাল কোন পদ পাবার আশায় ।আবার তারকার অনেকেই যোগ দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসে শুধুমাত্র মানুষের হয়ে কাজ করার জন্য । প্রচার চলেছিল তু-ঙ্গে ।

তবে তৃণমূল কংগ্রেসের এই জয়ের পিছনে খেলা হবে গানটি অবদান অনেকখানি । এমনটা মনে করছে বিশেষ রাজনীতিবিদরা । আমরা দেখেছিলাম যে এই খেলা হবে গানের সাথে নেচে প্রচার করতে সায়ন্তিকা ব্যানার্জি কে । যিনি এত দিন অভিনয় জগতের সাথে যুক্ত ছিলেন । ভোট-পরবর্তী মধ্যে শেষ হয়ে গেছে ফলাফল বেরিয়ে গেছে এবং ২০২১ এর বিধানসভা ভোটে বিপুল সংখ্যক মানুষের ভালোবাসা নিয়ে ফের আরও একবার ক্ষ-মতায় এসেছে তৃণমূল কংগ্রেস ।

কিন্তু মাঝেমধ্যেই পুনরায় ভাইরাল হচ্ছে তাদের পুরনো কিছু প্রচার এর ভিডিওগু-লি । ঠিক তেমনি সায়ন্তিকা ব্যানার্জি একটি ভিডিও সম্প্রতি আরও একবার মাথাচাড়া দিয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে ।যেখানে তাকে দেখা যাচ্ছে খেলা হবে গানের সাথে প্রচার করতে ।কিন্তু এক অভিনব পদ্ধতিতে । সায়ন্তিকা ব্যানার্জি বাঁকুড়ার প্রার্থী হয়েছিলেন এ কথা আমরা প্রত্যেকে জানি । যদিও তিনি জয়লাভ করতে পারেননি।

কিন্তু জয়লাভ করার জন্য যা যা করণীয় তা নিঃস্বার্থভাবে করে গিয়েছিলেন তিনি । প্রচারে বিন্দুমাত্র খামতি রাখেননি। মানুষের দোরগোড়ায় পৌঁছে গিয়েছিলেন সায়ন্তিকা ব্যানার্জি শুনেছিলেন তাদের ভালো-মন্দের কথা । পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন । মানুষ তাকে দুই হাত তুলে আশীর্বাদ করেছিল ।প্রচার করতে করতে খেলা হবে গানের সাথে নাচতে দেখা গিয়েছিল সায়ন্তিকা ব্যানার্জি কে কখনো ভিড়ের মাঝ থেকে হাত মেরে কখনও আবার তাদের সাথে পায়ে পা মিলিয়ে প্রচার করতে দেখা গিয়েছিল তাকে ইতিমধ্যে তার সেই ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছেন দুনিয়াতে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button