‘তুই নাচন-কোঁদন করে যে টাকা আয় করিস, আমি একটা হাসি দিয়ে সেই টাকা পাই’,- অঙ্কুশকে বললেন শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অঙ্কুশ হাজরা এবং শুভশ্রী গাঙ্গুলী যে বহুদিনের পুরনো এক বন্ধুত্ব সম্পর্ক রয়েছে এ কথা হয়তো অনেকেই জানেন না । আবার অনেকে জানেন । তার পাশাপাশি যে বিস্ফোরক মন্তব্য আপনারা হয়তো জানেন না যে অঙ্কুশ হাজরা এবং শুভশ্রী গাঙ্গুলী দুজনেই পূর্ব বর্ধমান জেলার বাসিন্দা । অঙ্কুশের জন্মগ্রহণ করেন পূর্ব বর্ধমান বাদামতলা এবং শুভশ্রী জন্মগ্রহণ করেন সেই পূর্ব বর্ধমান জেলার বাজেপ্রতাপপুর এলাকাতে । তাই তাদের মধ্যে দীর্ঘদিনের একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থেকে থাকে । তার পাশাপাশি অভিনয় জগতে এসে সেই সম্পর্ক আরো দৃঢ় ।

তাই নানান ধরনের খু-নসুটি মজার ভিডিও আমরা প্রতিনিয়ত দেখতে পাই সিনেমার পর্দা বা সোশ্যাল মিডিয়াতে । সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী কি তেমন কোন অভিনয় করতে দেখা না গেলেও তাকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে। এবং তার সাথে উপস্থিত রয়েছেন বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দ এবং বাংলার জনপ্রিয় অভিনেতা জিত । কিন্তু এই ডান্স বাংলা ডান্সের পরিচালনার দায়িত্ব পেয়েছেন অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায় ।

অর্থাৎ তারা সঞ্চালনার কাজে নিযুক্ত হয়েছেন । তাই মাঝে মধ্যে অঙ্কুশ এবং শুভশ্রী মধ্যে ঝ-গড়া খু-নসুটি লেগেই থাকে যা বাড়িয়ে তোলে তাদের এবং সেই রিয়েলিটি শোয়ের জনপ্রিয়তাকে আরো বেশি পরিমাণে । কিন্তু এবার রে-গে গি-য়ে বি-স্ফোরক মন্তব্য করে বসলেন শুভশ্রী গাঙ্গুলী । যার ফলে প্রতিনিয়ত ও সমালোচিত হতে হচ্ছে তাকে। সম্প্রতি অঙ্কুশ হাজরা এবং শুভশ্রী গাঙ্গুলী কে নিয়ে একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে এবং সেই ভিডিওটি ডান্স বাংলা ডান্সের একটি অংশ সেটি আপনি দেখলেই বুঝতে পারবেন ।

সেখানে অঙ্কুশ কে দেখা যাচ্ছে শুভশ্রীর অর্থাৎ বিচারকের আসনে বসে রয়েছে এবং শুভশ্রী গাঙ্গুলী সঞ্চালনার দায়িত্ব হাতে তুলে নিয়েছে । কিন্তু হঠাৎ করে শুভশ্রী গাঙ্গুলী বলে যে অঙ্কুশ তুই যতই লাফালাফি নাচানাচি করিস না কেন তুই এই সমস্ত কিছু করে যে টাকা পাস আমি একটা হেসে সে টাকা উপার্জন করি । যদিও এই ঘটনাটি তিনি মজার ছলে বলেছেন । কিন্তু অঙ্কুশের অনুরাগীরা সেটিকে মজার ছলে নেয় নি । যার ফলে প্রতিনিয়ত ও স-মালোচিত হতে হচ্ছে শুভশ্রী গাঙ্গুলী কে অঙ্কুশ ও ব্যাপারটি কে তেমনভাবে গ্রাহ্য করেননি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button