ছেলে নয় সন্তান হিসেবে মেয়ে চান অভিনেত্রী নুসরাত! বললেন নিজের মেয়েকে শেখাবেন মাথা উঁচু করে বাঁচতে! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- নুসরাত জাহান চান তার যেন মেয়ে হোক ।  তার ব্যক্তিগত জীবনের জন্য তিনি এই মুহূর্তে দ-খল করে রয়েছে খবরের শিরোনাম । জানা যাচ্ছে আগামী সেপ্টেম্বর মাসে তিনি মা হতে চলেছেন । অ-ন্তঃসত্ত্বা হওয়ার এই ঘটনা ছড়িয়ে পড়া মাত্রই প্রবল পরিমাণে জ-ল্পনা সৃষ্টি হয়েছিল গোটা নেট দুনিয়াতে ।তার পাশাপাশি সেই সন্তানের পিতৃপরিচয় নিয়েও উঠেছিল হাজার প্রশ্ন ।তবে সমস্ত কিছুকে তাচ্ছিল্য করে মাতৃত্বের সময় উপভোগ করছেন নুসরাত জাহান।

২০১৯ সালে তুরস্ক তে গিয়ে তারা বিবাহ করেন এবং নিখিল জনের সাথে তার বিয়ে সম্পন্ন হয় । কিন্তু হঠাৎ করেই তাদের সম্পর্কে চি-ড় ধরতে শুরু করে । এবং এই সম্পর্কে ভা-ঙন ধরার জন্য অনেকেই যশ দাশগুপ্ত কে দায়ী করছেন । যদিও নুসরাত জাহান প্রকাশ্যে কিছু এ ব্যাপারে মন্তব্য করেনি বরং তিনি বলেছেন যে তুরস্ক থেকে তারা বিয়ে করেছেন যা ভারতীয় নিয়ম অনুসারে অ-বৈধ । তিনি তার সাথে শুধুমাত্র সহবাস করেছেন বিয়ে করেননি । তাই তাদের বি-চ্ছেদের কোনো প্রশ্ন নেই ।

অপরদিকে নিখিল জৈন জানিয়েছেন যে এই সন্তানের বাবা তিনি নন। কারণ দীর্ঘ ছয় মাস ধরে নুসরাত জাহান তার সাথে নেই বরং আছে যশ দাশগুপ্তের সাথে । তাই এই সন্তানের বাবা যশ দাশগুপ্ত । যদিও সংবাদমাধ্যমের সামনে যশ দাশগুপ্ত এই ঘটনাকে সম্পন্ন রকম ভাবে অস্বীকার করেন । তবে এবার মাতৃত্বের অনুভূতি ব্যাপকহারে উপভোগ করছেন নুসরাত জাহান । সম্প্রতি বিখ্যাত পরিচালক সুদেষ্ণা রায় সাথে সুবিধা নামক গ-র্ভনি-রোধক ওষু-ধের এর পেইজ থেকে ফেসবুকে লাইভ ছিলেন অভিনেত্রী নুসরাত জাহান ।

সেখানে বেশ কিছু প্রশ্ন করা হয় তাকে । এই গ-র্ভাবস্থায় কেমন কা-টাচ্ছেন তিনি সে ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলছেন যে সবার আগে নিজের খেয়াল রাখছে । পজেটিভ থাকার চেষ্টা করছি প্রবল পরিমাণে । তার পাশাপাশি যারা আমাকে চেনেন তাঁরা ভালো করে জানেন যে আমি ভীষণ পজিটিভ একটা মানুষ । সমস্ত কিছু নেগেটিভ দিকে সরিয়ে রেখে সুস্থ রাখার চেষ্টা করছি । এখন সমস্ত কাজ অনলাইনে তাই বাড়িতেই থাকছি । মাঝেমধ্যে কিছু বিজ্ঞাপনের শু-টিং এর জন্য ফটোশু-ট করছি। ।

এর পাশাপাশি নুসরাত জাহান জানান যে তার যদি সন্তান মেয়ে হয় তাহলে তিনি তাকে প্রথমেই সেটা মেন যাতে কারো কাছে মাথা না করে তিনি । এই বিষয়ে কথা উঠতেই অভিনেত্রী বলেন “আমার মেয়ে হলে তাঁকে শেখাব যাতে কারও কাছে কখনও মাথা নত না করে”। তবে স্বাধীনচেতা অভিনেত্রী তার পরেই বলেন,‘ছেলে হলেও এটাই শেখাব। একজন মানুষ হিসেবে নিজের শর্তে বাঁচা খুব জরুরি। সমাজ কী বলল বা কী ভাবল তাঁর ভয়ে নয়। সবার আগে তাই নিজেকে ভালোবাসতে হবে। তবে আর যাই বলুক না কেন নুসরাত জাহান কে নিয়ে কিন্তু জল্পনা এখনো থেমে নেই ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button