পরনে স্লি’ভ’লেস ব্লাউজ! সাথে সবুজ শাড়ি চোখে সানগ্লাস, দারুণ হ-ট লুকে ধরা দিলেন অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সমস্ত রকম কু-রুচিকর ম-ন্তব্য এবং ক-টাক্ষ কে পিছনে ফেলে পুনরায় নিজের ক্যারিয়ার জীবনের প্রতি মন দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। বেশ কিছুদিন আগে বিভিন্ন ধরনের কুরুচিকর মন্তব্য করার জন্য তিনি লাইভে এসে তাদের উদ্দেশ্যে কিছু বক্তব্য রেখেছিলেন । আসলে সন্তান জন্মগ্রহণ করার পর থেকে শুভশ্রীর শরীরে অতিরিক্ত মেদ জমতে শুরু করে এবং সেই মুহূর্তে তার ওজন হয়ে গিয়েছিল ৯২ কিলো । কিন্তু নেটিজেনরা এতে তাকে এতটাই পরিমাণে ক-টাক্ষ এবং কু-রুচিকর ম-ন্তব্য করেছেন যে তিনি মনে মনে প্রতিজ্ঞা নেন আবার পুনরায় আগের অবস্থায় ফিরে আসবেন ।

তাই কঠিন এবং পরিশ্রম করে তিনি আবার পুনরায় আগের অবস্থায় ফিরে এসেছে । সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে । এবং সেখানে তিনি বেশ হাসিখুশি অবস্খাতেই বাড়িয়ে তুলেছে নিজের জনপ্রিয়তা । তবে আলাদা অন্যান্য বিচারক হিসেবে সেখানে উপস্থিত ছিলেন বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দ এবং বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেতা জিৎ । মাঝেমধ্যে বিভিন্ন ধরনের কৌতুহল বা কৌতুক সৃষ্টি করে থাকে ডান্স বাংলা ডান্সের মঞ্চে পুনরায় তিনি নিজের কর্ম জীবনকে নিয়ে অতিরিক্ত আ-বেগপ্র-বণ হয়ে পড়েছেন এমনটা বলা যেতেই পারে ।

তবে অন্যান্য বারের মত এবারও সোশ্যাল মিডিয়াতে ঝ-ড় তু-ললেন অভিনেত্রী । সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী একটি ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে । শুভশ্রীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, শুভশ্রীর পরনে রয়েছে সবুজ রঙের ভারী শাড়ি ও স্লি-ভলেস ব্লা-উজ যার পিঠে লটকান দেওয়া রয়েছে। শাড়ির সোনালি পাড়ের সঙ্গে মানানসই করে শুভশ্রী পরেছেন মুক্তো ও কুন্দনের জুয়েলারি এবং খোঁপায় দিয়েছেন সাদা গোলাপ ও চোখে সানগ্লাস। শুভশ্রীর এই ভিডিওটি শু-ট করেছেন সুদীপ্ত চন্দ । ভিডিওটির ব্যাকগ্রাউন্ড মিউজিকে ব্যবহার করা হয়েছে ‘হুইসল’।

ভিডিওতে প্রপস হিসাবে ব্যবহার করা হয়েছে লাল রঙের একঝাঁক হার্ট শেপ বেলুন। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শুভশ্রী লিখেছেন, তিনি আবারও ঘুরে দাঁড়িয়েছেন। এর পাশাপাশি তিনি জানিয়েছেন যে তার শরীরের এই পরিবর্তনের জন্য বাবা যাদব অনেকখানি অবদান রয়েছে। কারণ তিনি তাকে মানসিক শক্তি দিয়েছিলেন সেই মুহূর্তে তাই তিনি তাকেও ধন্যবাদ জানিয়েছেন । তবে অভিনেত্রী বেশকিছু অভিনীত ছবি যেমন ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লাহ’ ইত্যাদি ছবিগু-লি করুনার জন্য করোনা এর জন্য পিছিয়ে গেছে মুক্তির তারিখ । কবে মুক্তি পাবে তা এখনো জানা যায়নি। ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button