ঢাকের তালে কোমর দুলিয়ে প্রসেনজিৎ ও দেবের দুর্দান্ত নাচ, ভাইরাল হল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে গণমাধ্যমের থেকেও অনেক বেশি শক্তিশালী হয়ে উঠছে আমাদের সোশ্যাল মিডিয়া। অন্ততপক্ষে বিশেষজ্ঞদের একাংশ কিন্তু তাই মনে করছেন। ফেসবুক এবং হোয়াটসঅ্যাপের মতো প্ল্যাটফর্ম গুলি বর্তমান সময়ে মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। পূর্ববর্তী সময়ে মানুষের জীবনে কিন্তু সোশ্যাল মিডিয়ার ব্যবহার এতটা পরিমাণে ছিল না, যতটা বর্তমানে বেড়ে গিয়েছে।

ফেসবুক হোয়াটসঅ্যাপের মতো এপ্লিকেশন গুলোতে চোখ রাখলে আমরা এমন অনেক ছবি বা ভিডিও দেখতে পাই যে আমাদেরকে অবাক করে রেখে দেয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সোশ্যাল মিডিয়ায় রকেটের গতিতে ছড়িয়ে পড়া একটি ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি।

ভাইরাল সেই ভিডিওটি টলিউড জগতের দুজন জনপ্রিয় সেলিব্রেটি কে কেন্দ্র করে। এর মধ্যে একজন হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ,অপরজন হলেন দীপক অধিকারী ওরফে দেব। টলিউডের সম্পূর্ণ আলাদা দুই প্রজন্মের এই দুই অভিনেতাকে দেখা যাচ্ছে ভাইরাল ভিডিওতে। সাদা রংয়ের শার্ট পড়ে দুজনেই ঢাকের তালে জমিয়ে নাচ করছেন। শুধুমাত্র প্রসেনজিৎ কিংবা দেব নয়, উপস্থিত সকলেই দুজনের তালে তাল মিলিয়ে কোমর দোলাচ্ছেন এমনটাই দেখতে পাওয়া যাচ্ছে ভিডিওতে।

ভিডিওটি কোন অনুষ্ঠানের সেই সম্পর্কে কিছুই জানা যায়নি। তবে প্রসেনজিৎ এবং দেবের অনুরাগীরা কিন্তু এই ভিডিওটিকে বেশ পছন্দ করেছেন বলাই যায়। একসাথে একই মঞ্চে এই দুইজন তারকাকে নাচ করতে দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন দর্শকেরা। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন এবং কেমন লাগলো তা অবশ্যই আমাদের প্রতিবেদনের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। Tollywood Focus Kolkata নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে এই ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে।

Back to top button