বয়স তখন ১৫-১৬! অসাধারণ কণ্ঠে দারুণ গান গেয়ে মঞ্চে মুগ্ধ করেছিলেন শ্রেয়া ঘোষাল, রইল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার ভাইরাল হলো জুনিয়ার শ্রেয়া ঘোষাল এর গান । একদম ঠিক শুনেছেন সম্প্রতি আমরা কিছুদিন আগে দেখেছিলাম জুনিয়ার লতামঙ্গেসকার অর্থাৎ রানু মন্ডল কে তার পাশাপাশি দেখেছিলাম জুনিয়ার নেহা কক্কর কে অর্থাৎ চাঁদ মনি হেমরম কে । এবার দেখা গেল জুনিয়ার শ্রেয়া ঘোষাল কে একদম ঠিক শুনেছেন । সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে শ্রেয়া ঘোষালের একটি গান ।

যেটি খুব বাচ্চা বয়সে শ্রেয়া ঘোষাল নিজের কন্ঠে অসম্ভব সুন্দর হবে গিয়েছিলেন। আমরা জানি যে ভারতে বাঙালির গর্ব হিসেবে পরিচিত এই শ্রেয়া ঘোষাল তার গান শুনতে ভালোবাসে না এমন কোনো মানুষ খুঁজে পাওয়া যাবে না । আপনি এমন টা জানলে অবাক হবেন যে মাত্র চার বছর বয়স থেকে শ্রেয়া ঘোষাল সংগীত শাস্ত্রে তালিম নিতে শুরু করে । মাত্র ১৬ বছর বয়সে তিনি সারেগামাপা মতন রিয়েলিটি শো এর বিজয়ী হিসেবে পরিচিতি লাভ করে । তারপর তাকে কেউ থামিয়ে রাখতে পারেনি ।

একাধিকবার বিভিন্ন জায়গায় গান গেয়ে রীতিমতো জয় করে নিয়েছে দর্শকদের মন । তার পাশাপাশি নিজের ঝুলিতে আয়ত্ত করেছে একাধিক জাতীয় পুরস্কার । তার এই দীর্ঘ সংগীত জীবনে অনেক ওঠাপড়া এসেছে ঝ-ড় ঝা-পটা পেরিয়ে গেছে কিন্তু কোন কিছুই তাকে থামিয়ে রাখতে পারেনি । সম্প্রতি তাঁর সেই ছোটবেলার ভিডিও সামনে এসেছে যা দেখে আবেগ মন্ডিত হয়ে পড়েছেন দর্শকগণ। দেখতে দেখতে কত বছর পেরিয়ে গেছে কিন্তু তারপরেও শ্রেয়ার সেই সেই পুরনো ভিডিও মন জয় করে নিয়েছে দর্শকদের।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি রিয়েলিটি শো এর মঞ্চে সনু নিগমের সাথে গলা মিলিয়ে গান গাইছেন ছোট্ট শ্রেয়া। তিনি তখন মাত্র ১২ বছরের এক কন্যা। কিন্তু ওইটুকু বয়সেই তা আজি রুঠ কার কাহা জায়েগা গানটি যেভাবে গেয়েছেন তা এককথায় অনবদ‍্য। তার সুর কন্ঠ যেন জাদুকাঠি। যখনকার এই ভিডিও টি তখন সোনু নিগম যথেষ্ট প্রতিষ্ঠিত শিল্পী। কিন্তু তারসঙ্গেই নির্ভয়ে গলা মিলেয়েছেন শ্রেয়া। এই ভিডিও এখন ভাইরাল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button