হঠাৎ বিকেলে ছোট্ট বাচ্চাদের গাড়িতে করে ইউভানকে নিয়ে ঘুরতে বের হলেন নায়িকা শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার ঘরের ব-ন্দিদশা থেকে মুক্তি পেতে চলেছে ইউভান। আর সেরকম চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । বাংলার অভিনয় জগতে খুদে সেলিব্রিটি বলা যেতেই পারে তাকে । কারণ তার মায়ের জনপ্রিয়তা ফলে রীতিমতো ছোটবেলা থেকে জনপ্রিয়তা লাভ করেছিল এই ছোট্ট বাচ্চাটির ।বাংলা অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ।গত তিন বছর আগে পরিচালক রাজ চক্রবর্তী কি বিয়ে করেন । তারপর গত বছর তার ঘর আলো করে হাসে ছোট্ট একটি পুত্র সন্তান

এবং তখন থেকে এখন অব্দি রীতিমতো জনপ্রিয়তার প্রতিনিয়ত বাড়িয়ে চলেছে তার ছোট্ট ছেলেটি বিভিন্ন কার্যকলাপ এর মাধ্যমে। বর্ধমান শহর থেকে উঠে আসা হাসিখুশি মিষ্টি এই অভিনেত্রীকে পছন্দ করেন সকলে । তার অভিনীত ছবিগুলো সুপার ডুপার হিট হবে এমনটা আগে থেকেই বলে দিতে পারে । তার তাই তার অভিনীত ছবিগুলো মুক্তি পেলে সিনেমা হলের বাইরে লেগে যায় লাইনে ভিড় । এর পাশাপাশি পরিচালক রাজ চক্রবর্তী মানেই নতুন কিছু উপহার পাওয়া তাই রাজ চক্রবর্তী ও শুভশ্রী এর জুটি জনপ্রিয় হয়ে উঠছে অভিনয় জগতে।

ছোট্ট ছেলেকে জন্ম দেওয়ার পর থেকে শুভশ্রী গাঙ্গুলী কে তেমন ভাবে আর অভিনয় জগতে যুক্ত থাকতে দেখা যায় না । চুটিয়ে সংসার করছে এমন আপনি বলতে পারেন তার পাশাপাশি তার ছেলের বিভিন্ন খু-নসুটির ভিডিও মাঝেমধ্যে শেয়ার করে রাখেন তার নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেল এ । এবার আরেকবার সেই চিত্র দেখা গেল । এবার ছোট্ট ছেলে ইউভন কে নিয়ে হাউসিং কমপ্লেক্স এর বাইরে বিকেল বেলা ঘোরাফেরা করতে দেখা গেল শুভশ্রী গাঙ্গুলী কে । সাথে নিলেন বেশ কয়েকটি ভিডিও । এবং সেগুলি দেখা গেল তার ইনস্টাগ্রাম স্টোরিতে ।

রবিবার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে ছেলের সাথে কা-টানো কিছু মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন। ইউভান ও শুভশ্রীর একসাথে কাটানো মুহূর্তের ঝলক দেখতে পাওয়া গেল অভিনেত্রীর ইনস্টা স্টোরিতে। শুভশ্রী নিজের ছেলে ইউভানের সাথে বুমেরাং বানিয়ে নিজের স্টোরিতে শেয়ার করেছেন এবং একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে ইউভান একটি ফোয়ারার সামনে প্যারামবুলেটারে বসে চারদিকে তাকিয়ে আছে এবং হাই তুলছে । সুন্দর এই মিষ্টি মুহূর্তটাকে ক্যামেরাব-ন্দি করেছেন অভিনেত্রী এবং শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম যার ফলে মুহূর্তের মধ্যে সেটি জনপ্রিয়তা লাভ করতে পেরেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button