দিঘার সমুদ্রে ত-লিয়ে যাওয়া লুলিয়ার প্রচেষ্টায় বেঁ-চে ফিরলেন তরুণী, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মানুষ রোমাঞ্চকর পরিবেশ ভালবাসে নিজের অভিজ্ঞতার ঝুলি তে অভিজ্ঞতা সঞ্চয় করতে ভালবাসে তাই তো এ-কঘে-য়েমি জীবন থেকে মাঝেমধ্যেই বিরতি নিয়ে পাড়ি দেয় পাহাড়-জ-ঙ্গল সমুদ্রের কাছে । সেখানে একা নিরিবিলি সময় কা-টায়। কেউ কেউ আবার পরিবারের সাথে সময় কাটায় । এবং চিরাচরিত জীবনযাত্রা থেকে কয়েকটা দিন ভিন্ন মাত্রায় জীবনযাত্রা পালন করে থাকে । সেখানে থাকে না কোন কাজের চাপ বা অন্য কোনো পিছুটান।

কখনো কখনো সেই সমস্ত জায়গাতে আনন্দ উপভোগ করা ক্ষেত্রে ঘনিয়ে আসে বি-পদ। এ ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি এবং আগামী দিনেও যে পাব সেটি আর নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না কারণ মানুষ সত্যিই বড় অসচেতন ।আনন্দ উপভোগ করার জন্য মাঝেমধ্যে মানুষ দায়িত্বজ্ঞানহীনতার মতন কাজকর্ম করে ফেলে। যার ফলে তাদের জী-বন সং-শয় প-ড়ে যায় । এমনকি মৃ-ত্যু ঘ-টে। কেউ পাহাড় ভালোবাসে কেউ ভালোবাসে সমুদ্র আবার কেউ ভালোবাসে গ-ভীর জ-ঙ্গল।

সবকিছুর মধ্যেই নিজেকে খুঁজে নেওয়ার একটা আলাদা শান্তি আছে । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখানো হয়েছে দীঘা সমুদ্র সৈকতের একটি ঘটনা যা মূলত আ-তঙ্ক মূল ।কারণ সেই ভিডিওতে দেখা গেছে এক যুবতী সমুদ্রে স্নান করতে গিয়ে তলিয়ে গেছে তারপর ? তারপর কি হল জানাব আজকের প্রতিবেদন। ভিডিওতে দেখা যাচ্ছে যে এক যুবতি সমুদ্রে স্নান করতে গিয়ে অনেকখানি এগিয়ে গেছে এবং একটি বড় ঢে-উ আ-ছড়ে প-ড়াতে তিনি আর নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারেনি যার ফলে জ-লের স্রো-তে ক্রমশ ত-লিয়ে যে-তে শুরু করে এবং

এই ঘটনাটি নজরে আসে সমুদ্রসৈকতে উপস্থিত থাকা বিভিন্ন পর্যটকদের। তারা তৎক্ষণাৎ উ-দ্ধারকারীদের কে এই খবরটি জানায় এবং অতি দ্রুত তৎপরতার সাথে উদ্ধারকারীরা ওই যুবতীকে মৃ-ত্যুর হাত থেকে বাঁ-চিয়ে আনতে পেরেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে যে উ-দ্ধারকারী দল ওই যুবতীকে সেখান থেকে বাঁ-চিয়ে সমুদ্রের পাড়ে নিয়ে আসছে । এই ধরনের ঘটনা থেকে আমাদেরকে শিক্ষা নেওয়া দরকার। এবং দা-য়িত্বজ্ঞানহী-নতার ঘটনা যাতে আগামী দিনে না ঘটে সে ব্যা-পারে সচেতন থাকা দরকার ।

f

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button