প্রায় 100 টি বি-ষাক্ত কো-বরা কে নিয়ে সংসার এই যুবকের! একসঙ্গে বালতিতে স্নান করাচ্ছেন তাদের! তু-মুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প-শু ও মানুষের মধ্যে এক অকৃত্রিম সম্পর্ক রয়েছে। মানুষ যেমন বিভিন্ন প-শু পালন করে,রাস্তায় দেখলে সাহায্য করে। তেমনই পশুরাও রাস্তাঘাটে কিংবা বাড়ির প-শুদের খুব ভালোবাসেন। অনেকেই বিভিন্ন প-শুদের আর বাড়িতে পোষেনও। প্রভুরাও তাদের পোষ্যদের ভালোবাসেন। দেখা যায় যে পোষ্যরা প্রভুদের সাথে সাথে ঘুরে বেড়ায়,প্রভুদের বিন্দুমাত্র ক-ষ্ট তারা সহ্য করতে পারে না। ফলে প্রভু ও পোষ্যের মধ্যে খুব সুন্দর একটি সম্পর্ক তৈরি হয়। তবে সাপেদের সচারচর বাড়িতে কেউ প্রতিপালন করেন না।

কারণ তেমন কোনো নিয়মও নেই আর প্রা-ণীদের মধ্যে সাপ অন্যতম ভ-য়ংকর প্রা-ণী। বি-ষাক্ত সা-পের কা-মড়ে অনেকসময় মৃ-ত্যু অব্দি হয়। যদিও সা-পের বি-ষ থেকেই অনেক রকমের ও-ষুধ ও তৈরি হয়। কিন্তু সা-প দেখে ভ-য় পায় কমবেশি প্রায় সকলেই। আর সা-প সহজে কা-উকে কা-মড়ায়ও না, বরং সাপকে দেখেই ভ-য় পে-য়ে যায় অনেকে। ভ-য় পে-য়ে অনেক সময় হা-র্টফে-ল অব্দি করে ফেলেন অনেকে। তবে কিছু মানুষ আছেন যারা বি-পদের হাত থেকে রক্ষা করেন সা-পেদের।

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। নানারকম সাপ ধরার ভিডিও তো দেখাই যায়। এবারের ভিডিওটি একেবারে অন্যরকম। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি বড়ো কো-বরা সা-প যাকে কিং কোবরা বা গোছা কো-বরা বলা হয়, সেটির গায়ে একটি যুবক জল ঢেলে দিচ্ছে। সা-পটিও বেশ আনন্দেই উপভোগ করছে এই স্নান করানোটা এমনটা ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। সাপটি যেন নির্বিকারেভাবে স্নান করে যাচ্ছে। এমন ভিডিও আগে কেউ কখনো হয়তো দেখেনি। ভিডিওটি ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন। কমেন্ট বক্সে এসেছে কমেন্টের বন্যা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button