মাত্র একটি ঘরোয়া জিনিস দিয়ে যেকোনো প্লাস্টিকের জিনিস একদম ঝকঝকে চকচকে করে ফেলার দারুন সেরা জিনিস, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- দেখুন রান্নাঘর হোক বা বাড়ির অন্যান্য কোন জায়গায় হোক আমরা যে সমস্ত প্লাস্টিকের জিনিসপত্র ব্যবহার করি সেগু-লিতে দীর্ঘক্ষন ধরে ব্যবহার করার ফলে একটি নোংরা আস্তরণ পড়তে শুরু করে যা অত্যন্ত জেদি অর্থাৎ কোনো রকম ডিটারজেন্ট সাবান এর মাধ্যমে সেই নোংরা পরিষ্কার হয় না । যার ফলে ঘরের সভ্যতা এবং সৌন্দর্য নষ্ট হয় । তার পাশাপাশি এটি ব্যবহারের অনুপযোগী হয়ে ওঠে ।

সভ্যতা উন্নত হয়েছে তার সাথে সাথে উন্নত হয়েছে আমাদের চাহিদা । কিন্তু এমন অনেক ধরনের জিনিস দেখা যায় যেগুলোতে দামি দামি প্রোডাক্ট বা জিনিসপত্র কাজে আসে না সে ক্ষেত্রে ঘরোয়া কিছু পদ্ধতি থাকে যেগুলো টোটকা মতন কাজ করে । তাই আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে বলবো ঘরোয়া পদ্ধতিতে কিভাবে আপনারা বালতিতে জমে থাকা নোংরা পরিস্কার করতে পারবেন মুহূর্তের মধ্যে ।

সম্প্রতি একটি প্রতিবেদনের মাধ্যমে জানানো হচ্ছে যে ঘরোয়া এই জিনিসটি ব্যবহার করলে আপনি আপনার পুরনো বালটি থেকে পুনরায় ব্যবহার করতে পারবেন । আপনাদের মনে হয়তো প্রশ্ন আছে যে এই উপকরণটি কি। তাহলে আপনাদের সুবিধার্থে জানি রাখবো যে এখানে আপনাকে নিতে হবে একটি বাটিতে কিছু পরিমাণ নীল রংয়ের হারপিক।

অর্থাৎ বা-থরুম পরিষ্কার করার লিকুইড ব্যবহার করা হয় সেটি আপনাকে নিতে হবে। তারপর তার মধ্যে ব্রাশের সাহায্যে বালতির গায়ে সেই লিকুইড এর প্রলেপ দিতে হবে ভালো করে। এরপর জল দিয়ে যদি ভালো করে পরিস্কার করেন তাহলে দেখবেন বালতির মধ্যে জ-মে থা-কা নোং-রা মুহূর্তের মধ্যে দূর হয়ে গেছে এবং একদম নতুনের মত ঝকঝকে হয়ে উঠেছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button