সম্পূর্ণ খালি গলায় মা ও মেয়ের জনপ্রিয় হিন্দি গান, ঝ-ড় তুললো সোশ্যাল মিডিয়ায়, ব্যাপক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়াতে এমন অনেক ভিডিও ভাইরাল হয়, যা অনেক মানুষকে আনন্দ দিয়ে থাকে। বিশেষত গতবছর করোনা ভাইরাসের লকডাউন এর কারণে আমরা সকলেই ঘরে বন্দী অবস্থায় ছিলাম। সেই সময় আমাদেরকে সাহায্য করেছিল সোশ্যাল মিডিয়া।নিজেদের পুরো সময়টাই আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কাটিয়েছিলাম।

তবে অনেকেই শুধুমাত্র অন্যের পোস্ট দেখা ছাড়া নিজেদের কিছু প্রতিভা এই নেটদুনিয়ায় শেয়ার করেছেন। যা ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তের মধ্যেই। এইসব জিনিসের মধ্যে রয়েছে ব্যক্তিগতভাবে শেয়ার করা কোন রান্না, গল্প আবৃতি, বা হয়ত কোন নাচ বা গানের ভিডিও।যেমন সম্প্রতি নেটদুনিয়ায় একটি শিশুর নাচের ভিডিও ভাইরাল হয়েছিল।

সেখানে দেখা যাচ্ছিল একটি মোটামুটি ৫—৬ বছর বয়সের শিশু অসাধারণ হিন্দি গানের তালে নাচ করে চলেছে। দেখে বোঝাই যাবে না এত কম বয়স তার। মুহূর্তের মধ্যেই নেট নাগরিকদের মধ্যে সাড়া ফেলে দিয়েছিল ভিডিওটি। অনেকেই ওই শিশুটির জন্য ভিডিওটির কমেন্ট বক্স প্রশংসায় ভরিয়ে তুলেছিলেন।

সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হলো আরেকটি ঘটনা। যেখানে দুই মা— মেয়েকে একসাথে নব্বই দশকের জনপ্রিয় কিছু গানে গলা মেলাতে দেখা যাচ্ছে।সবথেকে আশ্চর্যের বিষয় বয়সের পার্থক্য থাকা সত্বেও তাদের গানের গলা অসাধারণ।দেখে মনে করা হচ্ছে অনেকদিন ধরেই প্রশিক্ষণ নিয়েছেন তারা।

এই মা—মেয়েকে একসাথে গান গাইতে দেখে অভিভূত হয়ে পড়েছেন দর্শকরা। কোনরকম বাদ্যযন্ত্রের সাহায্য ছাড়াই সম্পূর্ণ খালি গলায় গান গাইছেন তারা।চাইলে এই অসাধারণ ভিডিওটি আপনিও দেখে আসতে পারেন। নিঃসন্দেহে এই ভিডিওটি আপনাদের মুগ্ধ করবে। বোকাবাক্স নামে একটি ফেসবুক পেজ এর তরফ এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি লাইক এবং শেয়ার সংখ্যা ৩০ হাজারের কাছাকাছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button