অভিনয় শেষ করেই রাস্তায় হেঁটে যেতে যেতে জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা’ম নাচ মিঠাইয়ের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ছোট পর্দা বড় পর্দা বর্তমান যুগে কিন্তু এই সমস্ত ধারাবাহিক এবং সিনেমাগু-লি আমাদের মনকে জয় করে নিয়েছে । ঠিক সময় মতন ঘড়ির কাঁটা ধরে বসিয়ে দেয় টিভির সামনে । এই চিত্রটি ভালো রকম ভাবে ফুটে উঠবে যদি আপনি সন্ধ্যেবেলায় গৃহস্থলী বাড়িতে প্রবেশ করেন দেখবেন বাড়ির মা কাকিমারা সমস্ত কাজ সম্পন্ন করার পর টিভির সামনে বসে পড়েছে রিমোট হাতে নিয়ে তাদের প্রিয় ধারাবাহিকটি দেখবে বলে । সেই সমস্ত সংসারের যাবতীয় ঘটনা নিখুঁতভাবে তুলে ধরা হয় তাই যতই দিন যায় ততই জনপ্রিয় হয়ে ওঠে এই সমস্ত ধারাবাহিক । তবে এখানেও আছে প্রতিযোগিতা । সে প্রতিযোগিতা গু-লি হল টিআরপি এর ।

বেশ কিছুদিন আগে অভিনয় জগতে নতুন একটি ধারাবাহিক শুরু হয়েছে যার নাম মিঠাই । নতুন শুরু হলেও দুই সপ্তাহের মধ্যে অন্যান্য বাকি সকল ধারাবাহিক গু-লিকে পিছনে ফেলে এখন জনপ্রিয়তার নিরিখে শীর্ষে অবস্থান করছে এই ধারাবাহিকটি । একজন গ্রামের সহজ সাদাসিদে মেয়ের শহরের একটি বড় লোক বাড়িতে বিয়ে হওয়ার পর গল্প দেখানো হয়েছে । মিঠাই মিষ্টি তৈরি করতে পারে ভালো করে । এবং সেই মিষ্টি জা-দু বলেই কু-পো-কাত তার শ্বশুরবাড়ির লোকেরা । তাই তো শ্বশুরবাড়ি থেকে গেছে সে ধীরে ধীরে প্রিয় হয়ে উঠেছে বিশেষ করে দাদুর কাছে ।

কোনমতেই থামানো যাচ্ছে না মিঠাই কে । জনপ্রিয়তার নিরিখে প্রতিদিনই বেড়ে চলেছে তার অনুগামী সংখ্যা । ইতিমধ্যে তার ইনস্টাগ্রামে প্রায় ৮৫ হাজার ফলোয়ার্স হয়ে গেছে । যদিও তিনি ইনস্টাগ্রামে বেশি সক্রিয় থাকতে পছন্দ করেন না । কিন্তু মাঝে মধ্যে বিভিন্ন ছবি এবং ভিডিও শেয়ার করেন যেগু-লি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয় ।তবে এবার অন্য পদ্ধতিতে ভাইরাল হলো জনপ্রিয় ধারাবাহিকের মিঠাই । সম্প্রতি জি বাংলার একটি ফেসবুক পেজ থেকে ভিডিও শেয়ার করা হয়েছে ।

সেখানে দেখানো হচ্ছে যে রাস্তার ধারে অর্থাৎ স্টুডিও পাড়া রাস্তার ধারে মিঠাই এবং তার এক সহ অভিনেত্রী নাচ করছে । দুজনের পড়ে রয়েছে শাড়ি । কিন্তু কি উপলক্ষে তারা নাচ করছে । মনে এত আনন্দ কিসের । সেই সূত্রে জানা যায় যে এই গ-রমে যখন মানুষ না-জে-হাল তখন হঠাৎ দেখা মিলেছে বৃষ্টির । স্বস্তির বৃষ্টি কে সাথে নিয়ে প্রকাশ্যে শাড়ি পড়ে নাচতে শুরু করে অভিনেত্রী । মনের আনন্দ থেকে এই ধরনের কান্ড করেছে এমন টা আপনি বলতেই পারেন । জনপ্রিয় হিন্দি গান ‘বর্শো রে মেঘা মেঘা’ গান এ কোমর দুলিয়ে ছেন আর তা-তেই কু-পো-কাত তরুণ প্রজন্মের ছেলেরা । ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button