এবারে নিজের চায়ের দোকান খুলে ফেললেন ভাইরাল ‘চা-কাকু’ মৃদুল দা! নিজের দোকানে আমন্ত্রণ জানালেন সকলকে।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া যে কিভাবে কখন কোন মানুষকে সবার সামনে তুলে আনবে সেটা আগে থেকে বলা অসম্ভব । কারণ যখন দেশে প্রথমবারের জন্য ল-কডা-উন হয়েছিল তখন বেশ নজরদারি চলছিল গোটা রাজ্যজুড়ে অকারণে যদি কেউ বাইরে বেরো তো তাদেরকে বাড়ির ভেতরে প্রবেশ করিয়ে দেওয়ার দায়িত্ব ছিল পু-লিশের । সেই মত অবস্থায় দাঁড়িয়ে ভাইরাল হয়েছিল এক ব্যক্তি যার নাম মৃদুল দেব ।

এবং তার ভাইরাল হওয়ার কারণ কি ইতিমধ্যে আপনারা সকলেই অনুমান করে নিতে পেরেছেন, মৃদুল বাবু এতটাই চা প্রেমী যে দীর্ঘ লকডাউনে মাস্ক ছাড়াই বন্ধুদের সাথে আড্ডা মারতে বেরিয়ে গেছে এবং চা খেতে চলে এসেছে । যদিও পাড়ার এক যুবতী সেই মুহূর্তকে ক্যামেরাব-ন্দি করেছিলেন ।তখন তিনি ক্যামেরার সামনে এসে বলেছিলেন আমরা কি চা খাব না খাব না আমরা চা । এবার সেই মৃদুল দেব খুলে ফেললেন আস্ত একটি চায়ের দোকান ।

একদমই ঠিক শুনেছেন সম্প্রতি তার ছবি শেয়ার করেছেন মৃদুল দেব নিজেই । আমরা দেখেছি যে মাটি কাটা থেকে শুরু করে দিন আনে দিন খায় সবকিছুই তিনি একা হাতে সামলানো । তাই এবার নতুন পথ চলার সূচনা এমনটা বলতেই পারেন । তার পাশে এসে দাঁড়িয়েছিলেন যাদবপুরে সাংসদ মিমি চক্রবর্তী । দিন আনা দিন খাওয়া এই শ্রমিক মানুষটির এবার একটু বোধহয় নতুন করে জীবন শুরু করার পালা।

সেই মানুষটির নাম মৃদুল দেব। তিনি একটি দোকান খুলেছেন। যে চা নিয়ে তাকে এত ব্যঙ্গ বিদ্রুপ করা হয়েছে সেটা নিয়েই তিনি দোকান খুলে ফেললেন এবং তিনি ছবি দিয়ে লেখেন কারুর যদি কোনদিন চা খেতে ইচ্ছা করে তবে তারা যেন অবশ্যই তার দোকানে গিয়ে চা খান। তার চা প্রেম যে পরবর্তীকালে তার জীবিকায় পরিণত হতে পারে তা দেখে সোশ্যাল মিডিয়ার আপামর জনতা বেশ খুশি হয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button