বড় সোনা ব্যাঙ এর ওপর গ-লিত লোহা ফেললেন যুবক, ঘটলো দারুণ চমকপ্রদ ঘটনা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- প্রতিদিন হাজার হাজার ঘটনা যেগু-লি আমাদেরকে অ-বাক করতে পারে সে রকম ঘটনা ঘটে চলেছে আমাদের চারপাশে । একটি মানুষের পক্ষে সব ঘটনা অবগত থাকা সম্ভব নয় তাই সেই অসম্ভবকে সম্ভব করে তুলেছে বর্তমানে এই সোশ্যাল মিডিয়া । সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের হা-তিয়ার যার মাধ্যমে মানুষ জানতে পেরেছে দেশ-বিদেশে ঘটে যাওয়া যাবতীয় খুঁটিনাটি বিষয়গুলো ।

এর পাশাপাশি সামাজিক রাজনৈতিক শিক্ষাগত ঘটনা আমরা জানতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিনিয়ত ও জনপ্রিয় হয়ে উঠছে আমাদের জীবনে। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে আমরা জ্ঞান অর্জন করে ছি । সেই পরীক্ষা থেকে প্রাপ্ত ফল আমাদের কে আগে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে । কিন্তু কখনো কখনো কিছু কিছু বোকা বো-কা পরীক্ষা বা হাস্যকর পরীক্ষা করতে দেখা যায় কাউকে সে গুলো যখন ক্যামেরা ব-ন্দী করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশিত করা হয় সকলের সামনে ।

তখন সেই সমস্ত ঘটনাগুলো রীতিমতো হাসির পরিবেশ সৃষ্টি করে বা অবাক করার মতন পরিবেশ সৃষ্টি করে যেমনটা হলো এই ভিডিওর মাধ্যমে। সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে গ-রম লো-হা গ-লানো মিশ্রণের ম-ধ্যে চু-বিয়ে দেওয়া হয়েছে এ-কটি ব্যা-ঙ কে । আমরা জানি যে লাভা এমনই শ-ক্তিশা-লী এর রাস্তার সামনে যদি কেউ চলে আসে যে কোন জিনিস তাহলে সেটি জ্ব-লে যায় এবং রীতিমত ছা-ই হ-য়ে যা-য় ।

কিন্তু এই ঘটনা রীতিমতো অ-বাক করার মতন । ভিডিও দেখানো হয়েছে গ-রম উ-ত্তপ্ত লা-ভার মধ্যে মৃ-ত একটি ব্যাং-কের শ-রীরকে দিয়ে দেওয়া হয়েছে । কিন্তু অনেকক্ষণ ধরে কোন কিছুই হলো না তার শরীরে অর্থাৎ কোনো পরিবর্তন ঘটল না । পরবর্তী ক্ষেত্রে যদি উপরের চা-মড়া পু-ড়ে যা-য় এ । ঘটনাটা রীতিমত অ-বাক করেছে সকলকে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button