বৃষ্টিতে জলাশয় ভর্তি হয়ে উঠোনে জমে গেছে জল, সেই জলে পুকুর থেকে চলে আসলো বড় কুমির, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ব-ন্য প-শু বা পাখি দের কে নিয়ে গবেষকদের গবেষণার দীর্ঘদিন ধরে চলছে । প্রতিনিয়ত সে গবেষণার মাধ্যমে থেকে উঠে আসে এমন কিছু ধরনের তথ্য যা আমাদেরকে জ্ঞান অর্জনে সাহায্য করছে । তার পাশাপাশি সেই সমস্ত বিষয়ে অবগত থাকতে সাহায্য করে । কিন্তু কখনো কখনো এমন কিছু ধরনের ঘটনা ঘটে যেগু-লি তথ্যের এর বাইরে একদম ঠিক শুনেছেন ধরুন যদি কোনো কারণে জলাশয় থাকা হিং-স্র কু-মির আপনার বাড়ির পাশের রাস্তায় দেখা যায় তাহলে আপনি কি করবেন সেই মুহূর্তে নিশ্চয়ই আ-তঙ্কি-ত হবেন অবশ্যই আতঙ্কিত হবারই কথা ।

কারন একটা হিং-স্র প্রা-ণী যদি কোন কারণে আপনার বাড়ির আশেপাশে ঘোরাফেরা করে তাহলে সেখান থেকে যে আতঙ্ক ছড়াবেন এমনটা খুব স্বাভাবিক সেরকমই দেখা গেল গুজরাটের এই জায়গাতে । এর পাশাপাশি একথা অস্বীকার করার কোন উপায় নেই যে আমাদের আশেপাশে ঘটে চলে এমন অনেক ধরনের অ-বাক ক-রার মতন ঘটনাকে একত্রিত করে সোশ্যাল মিডিয়ার তুলে ধরে প্রতিনিয়ত আমাদের চোখের সামনে । এবং সমস্ত ঘটনা সম্পর্কে অবগত থাকতে পারি ।

আর তাই তো সোশ্যাল মিডিয়া প্রতিনিয়ত জনপ্রিয় হয়ে উঠছে আমাদের ব্যস্ততম এই জীবনে সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে ।ভিডিওটি দেখলে আপনার চ-ক্ষুচ-ড়কগাছ অবাধ্য আসুন দেখেনি সেই ভিডিওতে । বৃষ্টির জলে জ-লম-গ্ন হয়ে পড়েছে এলাকার । এবং জল কমতেই হঠাৎ করে প্রকাশ্যে রাস্তায় দেখা গেছে কুমির ।আশেপাশে দেখা যাচ্ছে কুইক রেসপন্স টিমের সদস্যদের কে । মস্ত বড় কুমির প্রকাশ্যে রাস্তায় দেখে রীতিমতো আ-তঙ্ক ছ-ড়িয়েছে এলাকায় ।

কিন্তু অতি তৎপর সাথে সেই টিমের সদস্যরা প্রথমে একটি কাপড়ের তার উপর ফেলে দেয় । যাতে দেখতে না পায় । তারপর হঠাৎ করেই এক ব্যক্তি কু-মিরের মু-খের উ-পর ব-সে প-ড়ে । যাতে মুখ খুলে সে আ-ক্রমণ না করতে পারে । এবং ভিডিওটি দেখলে আপনিও বুঝতে পারবেন সেই ব্যক্তি বসার পর অন্যান্য বাকি সদস্যরাও কু-মির এ-র উ-পর চে-পে যা-য় ঠিক এভাবেই কুমির টিকে তারা ধরতে সক্ষম হয় । এবং কিছুটা হল আ-তঙ্ক ক-মতে থাকে । ইতিমধ্যে এই ভিডিওটি যেমন ভ-য়ঙ্ক-র তেমনই হাস্যকর তাই ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button