বলিউডের বিখ্যাত অভিনেতা সঞ্জয় দত্তের স্ত্রী কে চেনেন? এই বয়সেও যেকোনো বলিউড হিরোইন কে হার মানাবেন তিনি!

নিজস্ব প্রতিবেদন :- মুন্না ভাই এমবিবিএস এই কথাটা বললেই যথেষ্ট তার পরিচয় পাওয়ার জন্য । গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে তিনি মুন্নাভাই নামে পরিচিত বেশিরভাগ ক্ষেত্রে । ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রি সবথেকে জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের কথা বলতে চলেছি । তার অভিনয় জগত মসৃণ হলেও ব্যক্তিগত জীবন কিন্তু মোটেও মসৃণ নয় । থেকে গেছে একাধিক খামতি এবং অ-ভিযোগ ।

তার পাশাপাশি বিভিন্ন অসামাজিক কাজ কর্মের সাথে যুক্ত থাকার জন্য জীবন আরো কঠিন হয়ে গেছে । দীর্ঘদিন ধরে তিনি অভিনয় জগতের সাথে যুক্ত রয়েছেন । তার পাশাপাশি বিভিন্ন চরিত্রে তিনি অভিনয় করেছেন এবং প্রতিটি চরিত্রকে জীবন্ত করে তুলেছে তার অভিনয় দক্ষতা দিয়ে । কিন্তু তার স্ত্রী সম্পর্কে কি জানেনকি? তাঁর বৈবাহিক জীবন কতটা দুর্বিষহ সেটা কি আপনারা জানেন যদি না জেনে থাকেন তাহলে জানাব আজকের প্রতিবেদন ।

সম্প্রতি স্ত্রীকে দেখা গেছে নতুনভাবে একদম আলাদা ছন্দে । বলতে পারেন খোলামেলা মেজাজে । মহারাষ্ট্রে মুহূর্তে করোনা গ্রাফ নিম্ন গামি। তাই ইতিমধ্যে খুলতে শুরু করেছে জিম । এবার সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্ত কে দেখা গেল জিম সেন্টারে গিয়ে জিম করতে । তার বয়স ৪২ বছর হয়েও দেখে আপনি সেটা অনুমান করতে পারবেন না । শরীরে বিন্দুমাত্র ছোঁয়া লাগেনি বয়সের ছাপ ।

কিন্তু আপনি জানলে অবাক হবেন যে সঞ্জয় দত্তের তৃতীয় বিবাহ এটি । এর আগে দুইটি বিয়ে হয়েছে তার । তার অবশ্যই দুটি মেয়ে হয়েছে । ২০০২ সালে মান্যতার সাথে তার পরিচয় হয়। এবং ২০০৪ সালে তারা বিবাহ করেন । গঙ্গাজল সিনেমা তে তাকে ছোট্ট একটি চরিত্র ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে । তার পাশাপাশি সঞ্জয় দত্তের সাথে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল মান্যতা কে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button