পরনে কেবল কালো বি’কিনি, সুইমিং পুলের মধ্যেই হিন্দি গানে উ’দ্দা’ম নাচ অভিনেত্রী ঋতাভরীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- তেমনভাবে কোন অভিনয় জগতের সাথে যুক্ত না থাকলেও শুধুমাত্র ফটো শু-ট এর মাধ্যমে এবং সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকার মাধ্যমে প্রতিনিয়ত বাড়িয়ে চলেছে জনপ্রিয়তা এই অভিনেত্রী । প্রথমবারের মত তাকে ওগো বধূ সুন্দরী ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল । পরবর্তী ক্ষেত্রে যদিও ব্রহ্মা জানে গোপন কমিটি ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। তবে মাঝেমধ্যে তাকে বিভিন্ন ধরনের বিজ্ঞাপনের শুটিং করতে দেখা যায় এবং বলা যেতেই পারে যে গোটা সাইবার দুনিয়ায় হট সেন্সেশন তিনি ।

ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে বাংলা জনপ্রিয় মিষ্টি নায়িকা ঋতাভারি চক্রবর্তীর কথা বলতে চলেছি । মাঝে মধ্যেই তার উ-ষ্ণ শরীরের ছবি আমরা দেখতে পাই তা সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি তো একবার । বাংলার অভিনয় জগতে জনপ্রিয় একজন অভিনেত্রী তিনি । তার পাশাপাশি বিভিন্ন মিউজিক ভিডিওতে তাকে অভিনয় করতে দেখা যায় । বাংলা ছাড়াও হিন্দি ইংরেজি চলচ্চিত্র এবং বিভিন্ন ওয়েব সিরিজে তিনি অভিনয় করেছেন । তবে অভিনেত্রী নিজেকে নিয়ে থাকতে একটু বেশি পছন্দ করেন । তাই নিজের মতন জীবন পরিচালনা করেন ।

তিনি মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন অনুরাগীদের উদ্দেশ্যে । যা মুহূর্তের মধ্যে জনপ্রিয়তা লাভ করে এবং বাড়িয়ে তোলে তার জনপ্রিয়তা । ঠিক তেমনি দেখা গেল সম্প্রতি আরও একবার । তবে এবারে ঋতাভরী চক্রবর্তী ধরা দিলেন সুইমিংপুলে বি-কিনি লুকে। মঙ্গলবার বি-কিনি পরে সুইমিং পুলে ক্যাটরিনা কাইফের ছবির একটি বিখ্যাত গান ‘খোয়াব দেখে ঝুটে মুটে’ তে নাচ করতে দেখা গেলো অভিনেত্রীকে। সেই নাচের ভিডিও তিনি ইনস্টাগ্রামে রিল এর মাধ্যমে পোস্ট করেন এবং রিলটি পোস্ট হতেই সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সেটি।

ঋতাভরী ভক্তরা সকলেই তার রূপে মুগ্ধ হয়ে কমেন্ট করেন। জল পরীর চেয়ে কোনো অংশেই কম মনে হচ্ছিল না তাকে।ক্যাপশনে তিনি উল্লেখ করেন তিনি একজন কর্কট রাশির জাতিকা এবং কর্কট রাশিতে জল অত্যন্ত বেশি পছন্দ হয় সেই সূত্রে তার উজ্জ্বল খুব পছন্দ করে ঘন্টা জলের মধ্যে কাটিয়ে দিতে পারেন অভিনেত্রী এমনটাই জানালেন তিনি । গত ২৬ শে জুন তার জন্মদিন ছিল। তবে জন্মদিনের রেষ যেনো এখনো কাটেনি অভিনেত্রীর। এখনো প্রচুর বার্থডে গিফট এসেই চলেছে তার কাছে। কিছুদিন আগেই মা এবং বোন এর সাথে দার্জিলিং এ ছুটি কাটিয়ে এসেছেন তিনি। এককথায় ২০২১ তিনি ভালই উপভোগ করছেন ঋতাভরী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button