“সেক্স না করলে পাওয়া যাবে না কাজ” – টলিউডের অন্দরমহল নিয়ে বি’স্ফো’রক মন্তব্য অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের! তু’মুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমরা জানি যে গোটা বলিউড ইন্ডাস্ট্রি স্বজনপোষণের উপর দাঁড়িয়ে রয়েছে সুশান্ত সিং রাজপুত এর মৃ-ত্যুর পর সে বি-স্ফোরক ঘটনা আমরা প্রত্যেকে জানতে পেরেছিলাম । তার পাশাপাশি আমরা জেনেছিলাম যেকোনো মানুষের যদি প্রতিভা থেকে থাকে তাহলে সেই মানুষ তার জন্য নয় বরং স্বজনপোষণ অর্থনীতির জন্য বলিউডের সুযোগ পেয়ে থাকে।

তার ছিটেফোটা প্রভাব টলিউড ইন্ডাস্ট্রিতে রয়েছে একথা প্রথমবারের জন্য তুলেছিলেন শ্রীলেখা মিত্র । আমরা দেখেছি সেই সময়ে শ্রীলেখা মিত্র প্রকাশ্যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ঋতুপর্ণা সেনগুপ্ত মতন তাবড় তাবড় তারকাদের কে কাঠগড়ায় তুলতে দুবার ভাবেননি। এবার শ্রীলেখা মিত্র কে সমর্থন জানিয়ে এগিয়ে এলেন অভিনেতা তথাগত । একদম ঠিক শুনেছেন এবার টলিউড ইন্ডাস্ট্রি নোং-রামির কথা তুলে ধরলেন প্রকাশ্যে এবং বললেন যে গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে এমন বেশ কিছু প্রডিউসার রয়েছে যারা অভিনয় ছাড়াও আরো কিছু আশা করে তারকাদের থেকে ।

শুধুমাত্র মেয়ে নয় ছেলেদের কেউ হে-নস্তার শি-কার হতে হয়েছে এই টলিউড ইন্ডাস্ট্রিতে । শ্রীলেখার পাশে দাঁড়িয়ে তিনি বলেন শ্রীলেখা অত্যন্ত সাহসী। তাই এভাবে সবার সামনে মুখ খুলতে পারছেন। পাশাপাশি শ্রীলেখাকে অনুরোধ করেন কখনো অন্যায় দেখে চুপ না করার জন্য। কারন তাতে বাকি শ্রীলেখারা এগিয়ে আসতে সাহস পাবে না।তথাগত এদিন নিজের অভিজ্ঞতা শেয়ার করে নেন নেটিজেনদের সঙ্গে।

জানান তিনি এবং তার স্ত্রী দেবলীনাকে এক প্রডিউসার কাজ দেওয়ার নাম করে ডেকে জিজ্ঞেস করেছিলেন অভিনয় ছাড়া আর কি কি তারা করতে পারবেন।প্রসঙ্গত টলিউডের এই ধরনের ঘটনা সোশ্যাল মিডিয়ায় সবার সামনে আসতেই শোরগোল পড়ে যায়। সকলেই এখন জানতে চাইছেন কারা সেই প্রডিউসার যারা অভিনেতা-অভিনেত্রীদের এভাবে হে-নস্থা করেন। যদি এখনও অভিনেতা সেই সম্পর্কে কিছু বলেনি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button