অ’হংকারী রানু মন্ডল পেটের দায়ে ফের গান গেয়ে ভি-ক্ষা করছেন রানাঘাট রেল স্টেশনে, ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া একটা মানুষকে কখন যে জনপ্রিয়তার তুঙ্গে এবং লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে এনে দিতে পারে তা হয়ত আপনারা কেউ ধারণ করতে পারে না । যদি উদাহরণ স্বরূপ বলা হয় তাহলে অবশ্যই বলতে হয় রানু মন্ডল এর কথা । রানু মন্ডল একজন স্টেশনের ভি-খারি ছিল । কিন্তু তারমধ্যে গান গাওয়ার প্রতিভা ছিল । প্রতিদিনকার মত সেদিন তিনি নিজের কন্ঠে ধরেছিলেন গান কিন্তু এক পথযাত্রী অতীন্দ্র তিনি তার মোবাইল দিয়ে এই মুহূর্তে ক্যামেরাব-ন্দী করেন এবং পরবর্তী ক্ষেত্রে সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন তারপর থেকে রাতারাতি জনপ্রিয়তা পেতে থাকে এই রানু মন্ডল ।

এ রানু মন্ডল এর জনপ্রিয়তা নিয়ে কোনো সংশয় আমাদের কারো মধ্যে নেই কারণ । তার মধ্যে সত্যিই এক নিখাদ প্রতিভা রয়েছে এবং লতা কন্ঠে রানু মন্ডল কে লাইম লাইটে কেন্দ্রবিন্দুতে উঠে আসতে দেখে অনেকেই খুশি হয়েছিলেন । কিন্তু ব্যা-ঘাত ঘ-টে অন্য একটি জায়গায় । হিমেশ রেশমিয়া দৌলতে বলিউড গান করার পর থেকেই তার মনে থাকে অ-ত্যধিক প-রিমাণে অ-হংকার । না চাইতে অনেক কিছু পেয়ে গিয়েছিল তিনি । জীবনের নাম খ্যাতি যশ টাকা-পয়সা সবকিছুই খুব অল্প সময়ের মধ্যে পেয়ে যাওয়াতে তার মধ্যে জন্মেছিল বিপুল পরিমাণে অহংকার ।

যার ফলে তার অনুরাগীদের সাথে দু-র্ব্যবহার সাংবাদিকদের সাথে দু-র্ব্যবহার করতে থাকেন তিনি । এবং এই সমস্ত কারণের জন্য পুনরায় মানুষ তাকে অপছন্দ করতে শুরু করে। পাড়ার মণ্ডপে পুজোর জায়গাতে বা জন্মদিনের পার্টিতে এমন কোন জায়গা ছিল না যেখানে বাজেনি রানু মন্ডলের ‘তেরি মেরি কাহানি’ গানটি । কিন্তু এখন আর কেউ সেই গান শুনতে চাইছে না । তার একটাই কারণ তার অ-হংকার । আমরা দেখেছিলাম যে গত বছর যখন দেশজুড়ে লকডাউন চালু হয়েছিল তখন রানু মন্ডল ফিরে গিয়েছিলো তা রানাঘাট স্টেশন চত্বরে থাকা বাড়িটিতে ।

এবং সকলের কাছে আবেদন জানিয়েছিলেন যাতে তারা সাহায্যের হাত বাড়িয়ে দেয় । অর্থাৎ এর থেকে আপনি অনুমান করতে পারেন যে তাঁর অবস্থা ঠিক কতখানি শোচনীয় হয়ে পড়েছিল। যদিও তাকে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল কিন্তু সেটা ছিল সাময়িক । অপরদিকে রানু মন্ডল কে গান গাওয়ার জন্য বলিউড থেকে কোনরকম ভাবে ডাক পাঠানো হয় না । যার ফলে প্রতিনিয়ত মানুষের মন থেকে হারিয়ে যেতে থাকে রানু মন্ডল । তবে সম্প্রতি শোনা যাচ্ছে যে একটি ছবিতে ভক্তিমূলক গানের জন্য তাকে আবার অফার দেওয়া হয়েছে । তবে এর আগে স্টেশন চত্বরে ফেরার গান গাইতে দেখা গিয়েছিল রানু মন্ডল কে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button