পশ্চিমবঙ্গের মধ্যেই পুরনো বাইক কেনা-বেচার গোপন জায়গা! জলের দামে পাবেন সমস্ত বাইক! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- এবার আপনি আপনার শহরেই পেয়ে যাবেন সেকেন্ড হ্যান্ড বাইক এর অভিনব এক শোরুম । একদমই ঠিক শুনেছেন বর্তমানে যে হারে পেট্রোল এবং ডিজেলের দাম বেড়ে চলেছে তাতে অনেকেই অর্থাৎ সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষেরা সেই সমস্ত বাইক গুলিকে বিক্রি করে দিচ্ছে । হয়তো কোন কোন বাইক খুব কম কিলোমিটার চালানো হয়েছে । আবার কোন কোন বাইক হয়তো একদমই নতুন । সেই সমস্ত বাইক গুলিকে বিক্রি করে দেওয়া হয়েছে যার ফলে দামের মধ্যে দেখা গেছে বিশাল তারতম্য ।

এবার আপনি আপনার শহর অর্থাৎ দুর্গাপুরের মধ্যে পেয়ে যাবেন সেকেন্ড বাইকের অভিনব এই শোরুম । বাইক কেনার ইচ্ছে বা শখ আমাদের মধ্যে প্রত্যেকের থেকে থাকে । কিন্তু কখনো কখনো সেটা হয়ে ওঠে না শুধুমাত্র টাকা পয়সার জন্য । কারণ প্রতিদিন যে হারে বেড়ে চলেছে বাইকের চাহিদা তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে বাইকের মূল্য এই মূল্য চুকিয়ে দিতে রীতিমতো নাজেহাল হচ্ছে সাধারণ মানুষের পক্ষে ।

তাই পুরনো সেকেন্ড হ্যান্ড বাইক কেনার পক্ষপাতিত্ব অনেকেই । তাই পুরনো বাইক যদি আপনার মন পছন্দ মত হয় এবং এর দাম যদি অত্যন্ত কম হয় তাহলে নতুন করে সেটি সম্পর্কে বলার অপেক্ষা রাখে না ঠিক তেমনি দেখা গেল এই ভিডিওর মাধ্যমে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দুর্গাপুর মামরা বাজার একটি দোকান এর কথা জানানো হয়েছে । যে দোকানটির নাম হচ্ছে বি কেএন্টারপ্রাইজ ।

এবং এই দোকানে আপনি মাত্র ২৩ হাজার টাকা একদম ঠিক শুনেছেন মাত্র ২৩ হাজার টাকা থেকে শুরু করে একদম ১ লাখ অব্দি বিভিন্ন ধরনের বিভিন্ন মডেলের পুরনো বাইক পেয়ে যাবেন । বাইক গুলি সমস্ত কাগজ একদম সঠিক তার পাশাপাশি ফাইন্যান্স এর ব্যবস্থা রয়েছে এই দোকানে ।কাজেই আপনি যদি পুরনো বাইক কেনা চিন্তাভাবনা করে থাকেন তাহলে অতি অবশ্যই দুর্গাপুরের এইটি একবার ঘুরে দেখতে পারেন তার পাশাপাশি নিচে দেওয়া নাম্বারে আপনারা বিস্তারিত তথ্য জানতে পারবেন ।
ফোন নাম্বার :- 9832781097

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button