দিদি ও ভাইয়ের সঙ্গে মায়ের জন্মদিন পালন করলেন বিখ্যাত গায়িকা নেহা কক্কর! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে গানের জগতে একজন জনপ্রিয় গায়িকা হলেন নেহা কক্কর । তিনি তার সুরেলা কণ্ঠ দিয়েছিলেন লক্ষ্য লক্ষ্য দর্শকের মন । কিন্তু তার ব্যক্তিগত জীবনের দিকে যদি আপনি লক্ষ্য রাখেন তাহলে দেখবেন যে তার বাবা একজন সাধারন সিঙ্গারা বিক্রেতা ছিল । খুব গরীব পরিবার থেকে উঠে এসে নিজের স্বপ্ন পূরণ করেছেন শুধুমাত্র কন্ঠের জোরে ।নেহা কক্করের গান শুনতে পছন্দ করে না এমন কোনো মানুষ নেই ।

তারপর ইন্ডিয়ান আইডল নামক গানের রিয়েলিটি শো-তে তিনি অডিশন দেন । এবং সেখানে গান করার সুযোগ পান । এর পাশাপাশি বিভিন্ন নায়িকার লিপে গান করা থেকে শুরু করে সুপারহিট ছবিতে কণ্ঠ দেওয়াতে নেহা কক্কর ধীরে ধীরে হয়ে উঠেছেন জনপ্রিয় । দিলবার দিলবার ও সাকি সাকি ইত্যাদি জনপ্রিয় গান গু-লি কন্ঠে গাওয়া ।।এবং তার অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে নতুন গানের জন্য।

বেশ কিছুদিন আগে পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিং কে বিবাহ করেছেন নেহা কক্কর । সেই ঘটনা আমরা জানতে পেরেছিলাম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তার পাশাপাশি বিয়ের পর তারা হানিমুনে কোথায় গিয়েছিলেন বা তাদের বিবাহ ঠিক এমন ভাবে সম্পন্ন হয়েছে যাবতীয় খুঁটিনাটি বিষয় আমরা জানতে পেরেছিলাম সেই সোশ্যাল মিডিয়ার দরুন । এবার সেই সোশ্যাল মিডিয়ার জন্য আমরা জানতে পারলাম নেহা কক্কর আরো একটি ঘটনা ।

সম্প্রতি নেহা কক্করের মায়ের জন্মদিন ছিল এবং তিনি তার মায়ের জন্মদিন কে জাঁকজমকপূর্ণ ভাবে উদযাপন করলেন বাড়ির মধ্যে সাথে ছিল তার বড় ভাই এবং দিদি এবং টেবিলের মধ্যে বড় একটি কেক রেখেস কেক কেটে উদযাপন করলেন মায়ের জন্মদিন । সেই মুহূর্তকে ক্যামেরাব-ন্দি করা হয়েছিল এবং ছড়িয়ে দেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার প্রতিটি আনাচে-কানাচে যা দেখতে পেয়ে রীতি মতো আ-বেগপ্রবণ হয়ে পড়েছিলেন তাঁর অনুরাগীরা। কারণ একজন গরীব পরিবার থেকে উঠে এসে এভাবে সাফল্যের শিখরে পৌঁছানোর সহজ ছিল না তার পক্ষে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button