লরি বোঝাই করা সিমেন্ট নিয়ে খাদের পাশ দিয়ে যেতে গিয়ে উ-ল্টে গেল লরি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- রহস্যময় এই পৃথিবীতে আমাদের চারিপাশে ঘটে চলে এমন কিছু ধরনের ঘটনা যেগুলো সম্পর্কে আমরা শুধুমাত্র অবগত থাকতে পারি সোশ্যাল মিডিয়ার জন্য । কারণ সোশ্যাল মিডিয়া সেই সমস্ত ঘটনাগু-লিকে প্রতিনিয়ত আমাদের সামনে তুলে ধরেন । তার পাশাপাশি এই ধরনের ঘটনা রীতিমতো ভ-য়ঙ্কর পরিবেশের সৃষ্টি করে সৃষ্টি করে সচেতন বার্তা। তাই আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে এমন একটি ঘটনা সম্পর্কে বলতে চলেছি যা হয়ত আপনারা কখনো আগে দেখেননি ।

আমরা জানি যে গ্রামে গঞ্জে মাঠে চাষ করার জন্য এখন আর গরুর নাঙ্গল এর ব্যবহার করা হয় না । তার মধ্যে চলে এসেছে অত্যাধুনিক যন্ত্রপাতি । এবং সেই সমস্ত যন্ত্রপাতি গুলিকে ট্রাক্টর এর মাধ্যমে মাঠে চাষ করা হয় । তাই গ্রামের দিকে গেলে বা যে সমস্ত অঞ্চলে চাষাবাদ রয়েছে সে সমস্ত অঞ্চলে ট্রাক্টর দেখা যায় । আর এ মনটা খুবই স্বাভাবিক । কিন্তু কখনো কখনো ড্রাইভার এর অসচেতনতার কারণে ট্রাক্টরটি পড়তে পারে বি-পদে । যেমন পড়লেই ঘটনাতে।

সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যেটি পানা পুকুরের মধ্যে কোন কারণে একটি ট্রাক্টর ডুবে যায় এবং সম্পূর্ণ ডো-বেনি বরং কিছুটা উপরে ভে-সে রয়েছে এবং তার মধ্যে বিরাজমান সেই ট্রাকের চালক । সে গাড়িটিকে অর্থাৎ ট্রাক্টর টিকে অনেক রকম চেষ্টাচরিত্র করার পরও কোনো রকম ভাবে সেই পুকুর থেকে তুলতে পারেনি ।অবশেষে সেখানে জড়ো হয়েছে অনেক গ্রামবাসী । এবং তারাও বিভিন্ন রকম ভাবে চেষ্টা করতে থাকে । কিন্তু কোনোরকম ভাবে কোন ফল হয় না । ইতিমধ্যে সেই ভিডিও সৃষ্টি করেছে হাসির পরিবেশ তার পাশাপাশি সচেতন থাকার পরামর্শ দিয়েছেন অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button