একলা ঘরে কাঞ্চন ও শ্রীময়ীর রো-মা’ন্স, টুম্পা সোনা গানে ঘরের মধ্যেই তু-মু’ল নাচ কাঞ্চন শ্রীময়ীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- দেখুন সফলতা যে মানুষকে সুখ শান্তি এনে দিতে পারে তেমনটা কিন্তু নয় । কারণ আমরা এর আগে দেখেছি বহু সফল ব্যক্তির মনে রয়েছে প্রবল পরিমাণে অশান্তি । কখনো সৃষ্টি হয়েছে অন্য করার কারণে কখনও আবার সৃষ্টি হয়েছে নিজের কারণে । ঠিক তেমনি এক ঘটনার চিত্র সম্পত্তি দখল করেছে খবরের শিরোনাম এবং যারা এই ঘটনার সাথে সম্পর্কযুক্ত তাদেরকে আমরা খুব ভালভাবে চিনি কারণ ছোটবেলা থেকে আমরা তাদেরকে দেখে বলাবাহুল্য তাদের অভিনয় দেখে আমরা বড় হয়েছি । বুঝতে পারছেন আমি এই মুহূর্তে কাঞ্চন মল্লিক পিংকি ব্যানার্জি এবং শ্রীময়ী চট্টরাজের ত্রিকোণ প্রেমের সম্পর্কে কথা বলতে চলেছি ।

কিন্তু এই ভিডিওটি এই মুহূর্তে খবরের শিরোনামে উঠে এসেছে সেই ভিডিওটি বদলে ফেলেছে গোটা ঘটনার চিত্র কে । গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে এখন বি-চ্ছেদের মেঘ ঘ-নীভূ-ত হচ্ছে । প্রতিনিয়ত একের পর এক প্র-তারণা বি-বাহ বি-চ্ছেদের ঘটনা উঠে আসছে । বেশ কিছুদিন আগে নুসরাত জাহানের নাম জ-ড়িয়েছিল এর মধ্যে । তবে এবার সেই জায়গা দ-খল করল উত্তরপাড়া নব-নির্বাচিত বিধায়ক তথা বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক । কাঞ্চন মল্লিক গত ২০ বছর আগে বিয়ে করেন পিংকি ব্যানার্জি নামক অভিনেত্রী কে ।

কিন্তু আমরা অনেকেই জানিনা যে বিবাহ হওয়ার মাত্র কুড়ি দিন পর থেকেই পিংকি আলাদা থাকে কাঞ্চন মল্লিকের থেকে । সেই ঘটনা তুলে ধরলেন কাঞ্চন মল্লিক নিজে কিন্তু জ-ল্পনার সূত্রপাত অন্য জায়গায়। শোনা যাচ্ছে কাঞ্চন মল্লিকের সাথে নাকি প্রেমের সম্পর্ক রয়েছে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের । অর্থাৎ যাকে আপনারা কৃষ্ণকলি ধারাবাহিকের রাধা চরিত্র দেখতে পান । পিংকি ব্যানার্জি শ্রীময়ীর চট্টরাজ এর বি-রুদ্ধে থা-নায় অ-ভিযোগ ক-রেছেন এবং জানিয়েছেন যে কাঞ্চন মল্লিক এবং তিনি নাকি তাকে প্রতিনিয়ত প্রা-ণে মে-রে ফে-লার হু-মকি দি-চ্ছেন । যদি এ ঘটনাকে সম্পূর্ণ রকম ভাবে অস্বীকার করেছেন কাঞ্চন মল্লিক । তিনি বলেছেন যে আমার সাথে কুড়ি দিন সংসার করেছে তার সাথে আবার স্বামী-স্ত্রীর সম্পর্ক কিসের ?

ল-জ্জা তে আমার আ-ত্মহ-ত্যা করতে ইচ্ছা করছে । আর এই সবের মাঝে একটি ভিডিও বাড়িয়ে দিলো সে জ-ল্পনাকে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে উঠে এসেছে । যেখানে দেখা যাচ্ছে শ্রীময়ী চট্টরাজ এবং কাঞ্চন মল্লিক একসাথে টুম্পা সোনা গানের নাচ করতে । মাঝেমধ্যেই চু-ম্বন এঁ-কে দি-চ্ছে কাঞ্চন এর গা-লে শ্রীময়ী । কাঞ্চন মাঝে মধ্যে হাত দিয়ে আদর করছে শ্রীময়ী কে । কৃষ্ণকলি ধারাবাহিকের রাধা এর চরিত্রের মেকআপ অবস্থায় দেখা যাচ্ছে এবং এই ঘটনা প্রকাশ্যে আসার পর পুনরায় বেড়েছে জ-ল্পনা । মনে প্রশ্ন আসতে শুরু করেছে তাহলে কি পিংকি ব্যানার্জি যে ঘটনা সবার সামনে তুলে ধরেছে সেটা কি সত্যি? সত্যি কাঞ্চন মল্লিকের স্ত্রীর অ-বৈধ সম্পর্ক রয়েছে? প্রশ্নের উত্তর খুঁজছে নেটিজেনর ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button