কাঞ্চনের সাথে প’রকী’য়া’র পর এবার আরেক জনপ্রিয় পুরুষকে প্রকাশ্যে চু’মু খেলেন শ্রীময়ী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এখনো পর্যন্ত পিছু ছাড়েনি জ-ল্পনার বা স-মালোচনা । আর এরই মাঝে নতুন এক জ-ল্পনা উ-সকে দিল অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ । কাঞ্চন মল্লিক এবং তার স্ত্রী পিংকি ব্যানার্জি এবং শ্রীময়ী চট্টরাজ এর ত্রিকোণ প্রেমের গল্প আমরা প্রত্যেকে জানি । কারণ সেই গল্প এখন দ-খল করেছে খবরের শিরোনাম । একের পর এক নতুন চা-ঞ্চল্যকর তথ্য উঠে আসছে প্রতিনিয়ত । যার ফলে প্রতিনিয়ত পাল্টাচ্ছে এই গল্পের চিত্র । পিংকি বন্দ্যোপাধ্যায় থানায় অভিযোগ দায়ের করেন অভিনেতা কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এর বি-রুদ্ধে কারণ পিংকি ব্যানার্জীর অভিযোগ অনুসারে এমনটা জানানো হয় যে কাঞ্চন মল্লিক নাকি তাকে শারীরিকভাবে মানুষকে অ-ত্যাচার চা-লিয়ে এত দিনের পর দিন ধরে ।

এমনকি একজন বাবার দায়িত্ব তুমি পালন করতেন না । অপরদিকে আবার শ্রীময়ী চট্টরাজ এর সাথে অ-বৈধ প্রে-মের লি-প্ত হয়েছে । উত্তরপাড়া নবনির্বাচিত এই বিধায়কের নামে অ-ভিযোগ আসার পর রীতিমত তো-লপা-ড় হয়ে গেছে গোটা নেট দুনিয়া । যদিও কাঞ্চন মল্লিকের তরফ থেকে সম্পূর্ণ ঘটনাটি অস্বীকার করা হয়েছে । এবং এর পাল্টা যুক্তি দেওয়া হয়েছে তিনি বলেছেন যে পিংকি বিয়ের কুড়ি দিনের মাথায় আমাকে ছেড়ে চলে যায় তাহলে কিসের স্বামী স্ত্রী দাবি করে তিনি । এর পাশাপাশি অভিনেত্রী চট্টরাজ বলেন যে পিংকি বন্দ্যোপাধ্যায়ের সাথে তার ভাল সম্পর্ক ।একটু ভুল বোঝাবুঝি হয়েছে।

আমি সে ভুল বোঝাবুঝি মিটিয়ে নিতে চাইছিলাম । কিন্তু পিংকি দি সেটাকে উল্টো ভাবে নিয়ে প্রকাশ্যে কাদা ছোড়াছুড়ি করছে । এক্ষেত্রে আমার মা-নসিক চা-প বা-ড়ছে তার পাশাপাশি কর্মক্ষেত্র ক্ষ-তি হচ্ছে ব্যা-পক পরিমাণে। এবার আপনাদের বলবো পরপর দুইটি ঘটনা যে দুটি ঘটনা বাড়িয়েছিল জ-ল্পনা । এবং তিন নম্বর ঘটনা সে জ-ল্পনাকে আরও উ-সকে দিল । প্রথমে দিদি নাম্বার ওয়ানে দেখা গিয়েছিল শ্রীময়ী চট্টরাজ কে বলতে যে টলিউডের কোন সুদর্শন ব্যক্তিত্বের অধিকারী নায়ক নয় বরং তাকে ভাল লাগে সৌরভ গাঙ্গুলী কে ।

তার পাশাপাশি দেখা গিয়েছিল একটি বদ্ধ ঘরের মধ্যে কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ টুম্পা সোনা গানের নাচ করতে । এই দুটি ঘটনা এই মুহূর্তে ঘটনার ত্বরান্বিত করেছিল মনটা বলা যেতে পারে তবে সম্প্রতি যে ঘটনাটি প্রকাশিত হলো সেটি আরও একধাপ এগিয়ে দিলো এই ঘটনা জল্পনাকে। কাঞ্চন মল্লিক নয় বরং অন্য এক পুরুষকে চু-ম্বন ক-রলেন শ্রীময়ী চট্টরাজ । এবং এই ঘটনার সূত্রপাত হয় তার ইনস্টাগ্রামে রিল ভিডিওতে । ভিডিওতে দেখা যাচ্ছে যে তিনি এক পুরুষকে মোবাইল স্ক্রিনের উপর চু-মু দি-চ্ছে এবং সেই পুরুষ অন্য কেউ নয় বরং বলিউডের বিখ্যাত অভিনেতা ‘শাহরুখ খান’ । এবং এই ঘটনার পর থেকে তাকে নিয়ে ক-টুক্তি স-মালো-চনা বেড়েই চলেছে ।ইতিমধ্যে তার সেই ভিডিওটি দেখে ফেলেছে অনেকে এসেছে প্রচুর মন্তব্য ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button